বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সিক্স সেন্সেস হোটেলের প্রধান ফটক সাজানোর প্রস্তুতি চলছে। বিয়ের আসর বাইরে এবং অন্দর থেকে শাহী ঘরানায় সাজিয়ে তোলা হচ্ছে বলে জানা গেছে।

default-image

আর এ কারণে বিয়ের মণ্ডপ চারদিকে কাচ দিয়ে মুড়িয়ে দেওয়া হয়েছে। মুম্বাই থেকে বেশ কয়েকটা বিশেষ তাঁবু আনানো হয়েছে বলে জানা গেছে। আগেই জানা গেছে, ভিকি আর ক্যাটরিনার বিয়েতে কঠোর সুরক্ষা ব্যবস্থা নেওয়া হয়েছে। ১০০ জন বাউন্সার সিক্স সেন্সেস ফোর্টে ইতিমধ্যে পৌঁছে গেছেন। হোটেল কর্মী বা নিরাপত্তারক্ষীরা মুঠোফোন বা কোনো বৈদ্যুতিক সরঞ্জাম নিয়ে বিয়ের আসরে আসতে পারবেন না। নিরাপত্তারক্ষীদের হাতে ওয়াকিটকি দেওয়া হয়েছে।

default-image

সোয়াই মাধোপুর জেলা প্রশাসকের তালিকা অনুযায়ী মাত্র ১২০ জন নিমন্ত্রিত এই বিয়েতে উপস্থিত থাকবেন। তবে কারা কারা এই বিয়েতে হাজির থাকবেন, তাদের নাম এই তালিকায় নেই। প্রশাসন নির্দেশ দিয়েছে যে সব অতিথি যেন করোনার দুটি টিকা নিয়ে থাকেন। এ ছাড়া তাঁদের সঙ্গে সাম্প্রতিক আরটিপিসিআর-এর নেগেটিভ রিপোর্টও থাকতে হবে। আর তবেই জেলা প্রশাসক ১২০ জন অতিথিকে বিয়েতে উপস্থিত থাকার অনুমতি দেবেন।

সুরক্ষাজনিত কারণে সব আমন্ত্রিতকে এক গোপন কোড দেওয়া হবে। অতিথিরা এই কোড পাওয়ার পরই বিয়ের আসরে উপস্থিত থাকতে পারবেন। বিয়েতে আমন্ত্রিত সবাইকে রান্থোমবর ন্যাশনাল পার্ক আর চম্বল ঘড়িয়াল স্যাঞ্চুয়ারি ঘুরিয়ে দেখানোর জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে। জানা গেছে, গায়িকা নেহা কক্কর আর তার স্বামী রোহনপ্রীত যোধপুরে পৌঁছে গেছেন। শোনা যাচ্ছে যে তাঁরা এই বিয়েতে পারফর্ম করবেন।

default-image

বলিউড হবু দম্পতি ভিকি আর ক্যাটরিনার বিয়ের থিম কিছু কিছু তথ্য ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে, তাঁদের মেহেন্দি থিম সোনালি, ধূসর, আইভরি আর সাদা রঙের হবে। বিয়ের রাতে প্যাস্টেল শরবেট থিম রাখা হয়েছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন