কিছুদিন আগেই বিয়ে করেছেন কন্নড় অভিনেত্রী চৈত্র কতুর। আর ৮ এপ্রিল ভোর পাঁচটায় তিনি কর্ণাটকের কোলারে নিজের বাসায় ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। দাম্পত্য কলহ থেকেই এমন করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ তাঁর আত্মহত্যাচেষ্টার খবর নিশ্চিত করেছে। চৈত্র কতুর এই মুহূর্তে বিপদমুক্ত। তাঁর অবস্থা ‘স্থিতিশীল’ বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

default-image

মাত্র কয়েক দিন আগেই ‘বিগ বস’-এর সাবেক প্রতিযোগী চৈত্র কতুর তাঁর দাম্পত্য জীবন শুরু করেছেন। চৈত্রর স্বামী নাগার্জুনা পেশায় ব্যবসায়ী। গত ২৮ মার্চ চৈত্র আর নাগার্জুনার মন্দিরে বিয়ের একটি ছবি ভাইরাল হয় অনলাইনে। বেশ কয়েক বছর ধরে তাঁদের প্রেমের সম্পর্ক ছিল। দুই পরিবারের উপস্থিতিতেই তাঁদের বিয়ে হয়। যদিও নাগার্জুনা শুরুতে বিয়ে করতে চাননি। এমনকি সম্পর্কের কথাও অস্বীকার করেছেন তিনি। এও বলেছেন, চৈত্রকে নাকি তিনি কখনোই পছন্দ করতেন না। চাপে পড়ে বাধ্য হয়ে তিনি এই বিয়ে করেন বলে পুলিশকে জানান।

default-image
বিজ্ঞাপন

এমনকি নাগার্জুনার পরিবারেরও এই সম্পর্ক বা বিয়েতে মত ছিল না বলে জানিয়েছে পুলিশকে। বিয়ের পর দাম্পত্য জীবনের অশান্তি থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন চৈত্র। তাঁর স্বামী পুলিশকে জানিয়েছেন, এপ্রিল মাসেই আরও দুবার আত্মহত্যাচেষ্টা করেছেন এই কন্নড় তারকা। ইন্ডিয়া টুডে, টাইম অব ইন্ডিয়াসহ ভারতের মূলধারার গণমাধ্যম চৈত্রের আত্মহত্যাচেষ্টার খবর প্রকাশ করেছে। এদিকে কোলারের একটি হাসপাতালে চিকিৎসাধীন চৈত্র কতুর। পুলিশ দুই পরিবারকে ডেকে পারিবারিকভাবে দাম্পত্য সমস্যার সমাধান করতে বলেছে।

default-image

ইনস্টাগ্রামে চৈত্রর ২৫ হাজার ফলোয়ার। সেখানে লেখা, ‘অভিনয়, লেখালিখি, পরিচালনা—সিনেমার দুনিয়ার যেকোনো কিছু নিয়ে আমার আগ্রহের সীমা–পরিসীমা নেই।’ গীতিকার হিসেবেও নামডাক আছে চৈত্রের।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন