default-image

করোনার তাণ্ডবের মধ্যেই বলিউড তার নিজস্ব ছন্দে ফিরতে মরিয়া। বেশ কিছু ছবির শুটিং শেষ হয়েছে এই মহামারির মধ্যেই। আবার অনেক ছবির শুটিং চলছে রমরমিয়ে। মহা আয়োজনে শুরু হতে যাচ্ছে আরও বেশ কিছু সিনেমার শুটিং। এদিকে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফও শুটিং শুরুর জন্য প্রস্তুত। আর সে জন্য করোনা পরীক্ষা করালেন এই বলিউড তারকা।

default-image

সম্প্রতি ক্যাটরিনার করোনা পরীক্ষার এক ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে করোনা পরীক্ষা করাচ্ছেন ‘ধুম থ্রি’, ‘জাব তাক হ্যায় জান’, ‘জিরো’, ‘ভারত’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘রাজনীতি’খ্যাত এই অভিনেত্রী। পিপিই কিট পরে একজন স্বাস্থ্যকর্মী তাঁর নমুনা সংগ্রহ করছেন এবং তাঁকে হাসিমুখে থাকার পরামর্শ দিচ্ছেন। এ সময় ক্যাটরিনার চোখেমুখে যন্ত্রণার ঝিলিক দেখা গেছে। তবে তিনি তা হাসিমুখে মেনে নিয়েছেন।

বিজ্ঞাপন

ভিডিওটি শেয়ার করে ক্যাটরিনা ক্যাপশনে লিখেছেন, ‘শুটিংয়ের জন্য পরীক্ষা করানো জরুরি। আর আমাকে বলা হয়েছে, আমি যেন কেবল হাসতে থাকি।’ করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলে ক্যাটরিনা শুটিং শুরু করতে পারবেন। তবে কোন ছবির জন্য তিনি শুটিং শুরু করবেন, এ ব্যাপারে খোলাসা করেননি।

default-image

আলী আব্বাস জাফরের সুপার ম্যানভিত্তিক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ক্যাটরিনা। এ ছাড়া এক্সেল এন্টারটেইনমেন্টের ভৌতিক হাসির ছবি ‘ফোন ভূত’-এর মূল চরিত্রে আছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টর। তবে এর মধ্যে কোন ছবির জন্য এই বলিউড নায়িকা করোনা পরীক্ষা করাচ্ছেন তা সময়ই বলবে।
ক্যাটরিনা তাঁর ক্যারিয়ারকে এক নতুন মাত্রায় নিয়ে যাচ্ছেন। নিজেকে আইটেম গার্ল তকমায় আর বেঁধে রাখতে চান না তিনি। আর তাই সালমান খানের ‘দাবাং থ্রি’ ছবিতে আইটেম গানের প্রস্তাব অনায়াসে ফিরিয়ে দিয়েছিলেন ক্যাটরিনা। এদিকে ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’ ছবি মুক্তির জন্য প্রস্তুত। রোহিত শেঠি পরিচালিত এই ছবির মাধ্যমে তিনি দীর্ঘদিন পর অক্ষয় কুমারের সঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন।

default-image
মন্তব্য করুন