বিজ্ঞাপন
দেশের রাজধানীসহ বিভিন্ন স্থানের করোনায় আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেনের সংকট দেখা দিয়েছে। মানুষ চিকিৎসার জন্য তাদের সঞ্চিত শেষ জমা পুঁজি খরচ করে ফেলতে বাধ্য হচ্ছে।
উর্বশী রাউতেলা
default-image

‘উর্বশী রাউতেলা ফাউন্ডেশন’-এর মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার দান করেছেন। উত্তরাখন্ডের করোনা রোগীদের জন্য ২ কোটি ৩৫ লাখ রুপির ৪৭টি অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করেছেন এই বলিউড অভিনেত্রী। আগেও তিনি উত্তরাখন্ডে অক্সিজেন কনসেনট্রেটর দান করেছেন। অনেক সময় দেখা গেছে তাঁকে অসহায় মানুষের হাতে খাবার তুলে দিতে।

default-image

করোনার দ্বিতীয় ঢেউয়ের তাণ্ডবে ভারতের স্বাস্থ্য পরিষেবা প্রায় বেহাল হয়ে পড়েছিল। এ অবস্থায় এগিয়ে এসেছিলেন ভারতের বিনোদন দুনিয়ার অনেক তারকা।

সোনু সুদ, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন থেকে জ্যাকলিন ফার্নান্দেজ, প্রিয়াঙ্কা চোপড়া, হুমা কুরেশিসহ অনেক বিটাউন তারকা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

default-image

এক সাক্ষাৎকারে উর্বশী বলেছিলেন, ‘আমার জন্ম হয়েছে উত্তরাখন্ডের হরিদ্বারে। দেশের রাজধানীসহ বিভিন্ন স্থানের করোনায় আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেনের সংকট দেখা দিয়েছে। মানুষ চিকিৎসার জন্য তাদের সঞ্চিত শেষ জমা পুঁজি খরচ করে ফেলতে বাধ্য হচ্ছে। আমি এসব দুস্থ মানুষের জন্য বাস্তবে কিছু করার প্রয়াস করছি।’

উর্বশীর একটি গানের ভিডিও সম্প্রতি দারুণ সাড়া ফেলেছে। আন্তর্জাতিক গানটিতে মিসরীয় গায়ক-অভিনেতা মুহাম্মদ রামাদানের সঙ্গে তাঁকে দেখা গেছে।

default-image

এই বলিউড তারকাকে রণদীপ হুদার সঙ্গে ‘ইন্সপেক্টর অবিনাশ’ সিরিজে দেখা যাবে। শিগগিরই তামিল ছবিতে উর্বশীর অভিষেক হতে চলেছে। সায়েন্স ফিকশন ছবিতে তাঁকে মাইক্রোবায়োলজিস্টের চরিত্রে দেখা যাবে। জানা গেছে, অভিষেক ছবির জন্য এই বলিউড তারকা ভালোই দর হাঁকিয়েছেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন