বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

চুলের নানা রকমের বিন্যাস। কিন্তু দিলীপ জোশীর কন্যার ক্ষেত্রে দেখা গেল ব্যতিক্রম। মাথায় খোঁপা করা পাকা চুল, লাল শাড়িতে কনে সেজে তিনি উজ্জ্বল বিয়ের আসরে। ব্যতিক্রমী এই চেহারার কারণে নেট দুনিয়ার বাসিন্দারা অভিনন্দন জানাচ্ছেন তাঁকে।
ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে জানা গেছে, ১১ ডিসেম্বর যশোবর্ধন মিশ্রকে বিয়ে করেন নিয়তি জোশী। মেয়েকে বিয়ে দিয়ে দারুণ খুশি দিলীপ। বিয়েতে লাল শাড়ি, খোঁপায় জরা বেঁধে গুজরাটি কনের মতোই সেজেছিলেন নিয়তি। গুজরাটি রীতিতে হয়েছে বিয়ের অনুষ্ঠান। ইনস্টাগ্রামে দেখা গেছে, জামাই যশোবর্ধনকে পরিবারে সাদরে স্বাগত জানাচ্ছেন ‘জ্যাঠালাল’।

default-image

বিয়ের ছবি-ভিডিও দেখে শুভেচ্ছা জানিয়েছেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’র অনুরাগীরাও। কেউ কেউ লিখেছেন, ‘আপনার এ আত্মবিশ্বাসকে কুর্নিশ। খুব কম লোকের মধ্যেই দেখা যায় এ রকম।’ আবার কেউ বলছেন, ‘এটাই অনাড়ম্বর জীবনের প্রকৃত উদাহরণ। বাস্তবতা লুকানোর কোনো মানে হয় না। অভিনেতা দিলীপ এভাবেই মানুষ করেছেন তাঁর সন্তানদের।’

default-image

ভারতীয় টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উল্টা চশমা’। এই ধারাবাহিকে মুম্বাইয়ের গোকুলধাম নামে এক অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের দৈনন্দিন সব মজার কাহিনি নিয়ে এই ধারাবাহিক। কমেডি এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্র ‘জ্যাঠালাল’ ও তাঁর স্ত্রী ‘দয়া’। তাঁরা গুজরাটের। নাটকে তিনি ‘দয়া ভাবি’ নামে পরিচিত। গুজরাটি এই পরিবারের নিত্যনতুন কাণ্ডের সঙ্গেই তাঁদের প্রতিবেশীদের কার্যকলাপ মিলেমিশে একাকার। ‘জ্যাঠালাল’ চরিত্রে অভিনয় করা দিলীপ যোশী এই ধারাবাহিকে অভিনয়ের জন্য প্রতিদিন নেন ৭০ হাজার রুপি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন