default-image

মাত্রই ৫৪ বসন্ত পেরিয়ে ৫৫–তে পা দিলেন শাহরুখ খান। জন্মদিনে অমিতাভ বচ্চনের ফোন বা উপহার পেয়েছেন কি না, জানা নেই। তবে কৌন বানেগা ক্রোড়পতির দর্শকমাত্রই জানেন, ন্যাশনাল টেলিভিশনে অনুষ্ঠান চলাকালে অমিতাভ বচ্চন শাহরুখের কাছে ক্ষমা চেয়েছেন। শাহরুখকে ‘সরি’ বলেছেন অমিতাভ। কেন? সে এক মজার ঘটনা!

অমিতাভ বচ্চন ও শাহরুখ খান অভিনীত দারুণ জনপ্রিয় দুটি সিনেমা হলো ‘মোহাব্বাতে’ (২০০০) আর ‘কাভি খুশি কাভি গম’ (২০০১)। প্রথম সিনেমায় ‘গুরুকুল কলেজের ২৫ বছরের কড়া প্রিন্সিপাল’ অমিতাভ বচ্চন আচ্ছা করে বকেছেন শাহরুখকে। আর পরের সিনেমায় তো ‘বাবা’ অমিতাভ বড় ছেলে শাহরুখকে রাগারাগি করে ঘর থেকে বেরই করে দিয়েছেন! কিন্তু এসব মোটেও ভালো লাগেনি অপর্ণা ভয়াসের। একদম ছোট্টবেলা থেকে সে শাহরুখের অন্ধ ভক্ত কি না...।

বিজ্ঞাপন

অপর্ণা প্রতিযোগী হয়ে এসেছিল কৌন বানেগা ক্রোড়পতি অনুষ্ঠানে। এসেই সে প্রশ্নোত্তর খেলার একফাঁকে ঠিকই জানিয়েছে তাঁর অভিযোগ। কেন অমিতাভ বচ্চন তাঁর প্রিয় অভিনেতাকে বকলেন? কেন বাড়ি থেকে বের করে দিলেন?

default-image

যখন অপর্ণা সিনেমা দুটো দেখেছিলেন, তখন তিনি খুব ছোট। শাহরুখের মন খারাপ দেখে কেঁদে বুক ভাসিয়েছিলেন। ছোট্ট মনে সেই কষ্ট এতকাল বয়ে নিয়ে বেড়িয়েছেন। নিয়ে এসেছেন কেবিসির ১২তম সিজনের মঞ্চ পর্যন্ত।
অমিতাভ বচ্চন যতই ‘দোষ’ লেখক আর পরিচালকের ওপর চাপান না কেন, অপর্ণা মানতে নারাজ। অবশেষে প্রতিযোগীর মন রক্ষা করতে শাহরুখ খানের কাছে ক্ষমাও চেয়েছেন অমিতাভ। প্রতিযোগীও বলেছে, এবার সে শান্তিতে ঘুমাতে পারবে। ৭৮ বছর বয়সী ‘বলিউডের শাহেনশাহ’ অমিতাভের ওপর আর কোনো রাগ নেই তাঁর...।

default-image
মন্তব্য পড়ুন 0