default-image

সময়টা দারুণ যাচ্ছে বলিউড নায়িকা কৃতি শ্যাননের। একের পর এক সফল প্রকল্প তাঁর ঝুলিতে। ব্যক্তিগত জীবনে খুবই হাসিখুশি ও প্রাণবন্ত এই বলিউড অভিনেত্রী। তবে পাঁচটি বিশেষ কারণে কৃতির মুখ খুশিতে আরও ঝলমল করে ওঠে।


ভক্তদের ভালোবাসা


অভিষেক ছবি থেকেই দর্শকের অফুরন্ত ভালোবাসা কুড়িয়েছেন কৃতি। যত দিন যাচ্ছে, তাঁর অনুরাগীর সংখ্যা বাড়ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে কৃতি তাঁর অনুরাগীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন আর ভক্তদের ভালোবাসাভরা বার্তা পান। এসবই তাঁকে আরও ভালো কাজ করার প্রেরণা জোগায়। ভক্তের ভালোবাসার বার্তা পেয়ে খুশিতে ডগমগিয়ে ওঠেন কৃতি।

default-image
বিজ্ঞাপন

পরিবারের সঙ্গ


নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে দারুণ ভালোবাসেন কৃতি। এই বলিউড নায়িকার পরিবার দিল্লিতে থাকে। আর মুম্বাইতে তিনি একাই থাকেন। একটু অবসর পেলেই দিল্লিতে নিজের পরিবারের কাছে উড়ে যান কৃতি। একাধিক সাক্ষাৎকারে কৃতি বলেছেন, নিজের পরিবারকে দারুণ মিস করেন তিনি। ছুটি কাটাতে মাঝেমধ্যে এই বলিউড নায়িকা পরিবারের সঙ্গে বিদেশে পাড়ি জমান। আর এটাই তাঁকে আবার কাজে ফিরতে রসদ জোগায়।

default-image

মুম্বাইয়ের বর্ষা


বৃষ্টি পড়লেই খুশিতে নেচে ওঠেন কৃতি। তাই বর্ষাকাল তাঁর দারুণ পছন্দ। মুম্বাইয়ের বর্ষা বিশেষ পছন্দ এই বলিউড তারকার। কারণ, এখানে বৃষ্টি শুরু হলে থামার নাম নেয় না। মুম্বাইতে বৃষ্টির সময়টা দারুণ উপভোগ করেন কৃতি।

বড় বড় তারকা, বড় ব্যানার


কৃতি বড় ব্যানারের তলায় নির্মিত মাল্টিস্টারার ছবি করতে দারুণ পছন্দ করেন। কারণ, একসঙ্গে একাধিক তারকার সান্নিধ্য পান তিনি। এ ধরনের ছবির প্রস্তাব এলে দারুণ খুশি হন এই বলিউড নায়িকা। সাধারণত এসব ছবির প্রস্তাব লুফে নেন কৃতি। তাই ‘দিলওয়ালে’ ছবিতে অভিনয় করে খুবই খুশি হয়েছিলেন তিনি। শাহরুখ খান, কাজলের মতো তারকার সঙ্গে কাজের সুযোগ পেয়েছিলেন কৃতি। ‘হাউসফুল ফোর’ ছবিতে অক্ষয় কুমার, ববি দেওলের সঙ্গে কাজ করেছেন তিনি।

default-image

পুরস্কার
স্বীকৃতি পেতে কে না ভালোবাসে। কৃতিও তার ব্যতিক্রম নন। এই বলিউড নায়িকা তাঁর অভিষেক ছবিতেই পুরস্কার জিতেছিলেন। ‘হিরোপান্তি’ ছবির জন্য সেরা নবাগত নায়িকা হিসেবে পুরস্কার পেয়েছিলেন কৃতি। এ পুরস্কার পেয়ে খুবই উচ্ছ্বসিত ছিলেন তিনি। আরও অনেক পুরস্কারের অপেক্ষায় আছেন এই বলিউড তারকা।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন