বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

প্রতিবারের মতো এবারও অমিতাভ বচ্চনের স্যুট থেকে মোজা নিয়ে আগ্রহী সাধারণ জনতা। তাঁর এই ফ্যাশন স্টেটমেন্টকে ঘিরে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে এবার। এ বছরও ‘কৌন বনেগা ক্রোড়পতি’র আসরে অমিতাভ বচ্চনের স্টাইল স্টেটমেন্ট সবার নজর কেড়েছে। তাঁর উপস্থিতি নিখুঁত আর আকর্ষণীয় করার জন্য সনি টাকা খরচ করছে জলের মতো। তবে অর্থই শেষ কথা নয়। এই বলিউড তারকার প্রতিটি লুকের পেছনে লুকিয়ে থাকে অনেক পরিশ্রম আর গবেষণা। কেবিসির সেটে অমিতাভের আকর্ষণীয় লুকের অনেকটা অংশজুড়ে থাকে নিত্যনতুন স্টাইলের স্যুট। আর তাঁর এই বৈচিত্র্যময় স্যুটের পেছনে লাখ লাখ টাকা খরচ করে চ্যানেল কর্তৃপক্ষ। জানা গেছে, বিগ বির পোশাকের ক্ষেত্রে প্রতি পর্বে ১০ লাখ টাকা খরচ করা হয়।

default-image

অনুষ্ঠানের জন্য অমিতাভের স্যুটের কাপড় আনা হয় ইতালি থেকে। কারণ, বলিউডের শাহেনশাহর পছন্দ ১২০ থ্রেড কাউন্টের কাপড়। এমনকি তাঁর স্যুটের বোতামও বিদেশ থেকে আনানো হয়। ফলে তাঁর স্যুটের বোতামও অনেক দামি। অমিতাভ বচ্চন যখনই কেবিসির মঞ্চে আসেন, তাঁকে স্যুট, ব্লেজার, টাই, ফরমাল স্কার্ফ, ব্রুচপিনে দেখা যায়। অমিতাভ বচ্চনের বিভিন্ন লুকের পেছনের আসল কারিগর হলেন তাঁর ডিজাইনার প্রিয়া পাটিল। তবে বিগ বি ব্রুচপিনকে তাঁর ফ্যাশন স্টেটমেন্টের অবিচ্ছেদ্য অঙ্গ করে কেবিসির মঞ্চে আসছেন। আর এ ধারণা তিনি পেয়েছিলেন প্রিন্স হ্যারি আর মেগানের রাজকীয় বিয়ের আসর থেকে। এ কথা প্রিয়া জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

default-image

অমিতাভ বচ্চন ক্ল্যাসিক লুক বেশি পছন্দ করেন। আর কেবিসির মতো শোতে এই লুক একদম মানানসই বলে তিনি মনে করেন। আর চলচ্চিত্রজগতের এই মহানায়ক গাঢ় রঙের পোশাক বেশি পছন্দ করেন। তাই তাঁর স্যুটের রং অধিকাংশ সময় গাঢ় রঙের হয়।

কৌন বনেগা ক্রোড়পতি সঞ্চালনার জন্য অমিতাভ বচ্চন প্রতি পর্বে নিচ্ছেন তিন-পাঁচ কোটি টাকা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন