রণবীরকে আমিতাভের ৬০ লাখ টাকার উপহার

বিজ্ঞাপন
default-image

শখের দাম নাকি লাখ টাকা। আর বড় তারকাদের বড় বড় শখ। বলিউড তারকা রণবীর কাপুরের শখ বিশ্বের সবচেয়ে দামি ঘড়ি নিজের সংগ্রহে রাখা। আর গত জন্মদিনে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় সহকর্মী অমিতাভ বচ্চন তাঁর তারকাখ্যাতির সঙ্গে মিলিয়ে সে রকমই একটি উপহার দিয়েছেন। ‘রকস্টার’, ‘রকেট সিং’, ‘রাজনীতি”খ্যাত রণবীর কাপুর বলিউডের এই শাহেনশাহর কাছ থেকে এই উপহার পেয়ে যারপরনাই খুশি। এই উপহার তাঁর জীবনের সেরা উপহারগুলোর একটি বলেও জানিয়েছেন তিনি।

default-image

ছয়বার ফিল্মফেয়ারজয়ী এই ‘বরফি’, ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’, ‘ওয়েক আপ সিড’খ্যাত তারকার সংগ্রহে আছে রিচার্ড মাইল আরএম জিরো ওয়ান জিরো মডেলের একটি ঘড়ি। এই ঘড়িটিই রণবীরকে উপহার দিয়েছেন বিগ বি। ঘড়িটির দাম ৬০ লাখ টাকা। এ ছাড়া হাবলট মেক্সিকান ওয়াচ আছে রণবীরের। ওই ঘড়িটির দাম ১২ লাখ টাকা। তা ছাড়া হ্যার্লে ডেভিডসন ফ্যাটবয়ের যে হাতঘড়িটি আছে, তার মূল্য ২২ লাখ টাকা। এই ঘড়িটিও রণবীর কাপুরকে উপহার দিয়েছেন আরেক বলিউড তারকা। তিনি সঞ্জয় দত্ত। সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ সিনেমার সঞ্জয় দত্তর ভূমিকায় দেখা দিয়েছেন রণবীর কাপুর। এই ছবির শুটিংয়ের সময় বাস্তবের সঞ্জয় দত্ত পর্দার সঞ্জয় দত্তকে দিয়েছেন এই উপহার। রণবীরের প্রিয় হাতঘড়ি।

default-image

রণবীরকে সর্বশেষ দেখা গেছে সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে। ১৮০ কোটি টাকা খরচ করে বানানো ছবিটি বক্স অফিসে তুলে এনেছিল ৭০০ কোটি টাকার বেশি। এরপর রণবীরকে দেখা যাবে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। এখানে তিনি প্রথমবারের মতো পর্দা ভাগ করবেন প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে। এ ছাড়া ‘শমসেরা’ ছবিতে দেখা দেবেন রণবীর কাপুর।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন