default-image

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি। শুধু পর্দায় নয়, পর্দার বাইরেও তাঁদের রসায়ন দুর্দান্ত। বলিউডের এই রোমান্টিক জুটির ফ্যাশন সেন্স সব সময়ই আলোচনার ঝড় তোলে। তাঁদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ভাইরাল হয়। সম্প্রতি রণবীরের হলুদ হুডি, আর দীপিকার বাদামি রঙা ব্যাগ নিয়ে আলোচনা শুরু হয়েছে অনলাইনে।
কিছুদিন আগে দীপিকা পাড়ুকোন স্বামী রণবীরের সঙ্গে ডিনারে গিয়েছিলেন। তাঁদের সেই রাতের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সম্প্রতি দীপিকার এয়ারপোর্ট ‘লুক’ আবার অনলাইনে শোরগোল ফেলে দিয়েছে। এ দিন বলিউডের এই অভিনেত্রী পরেছিলেন পিঙ্ক রঙের টাই এবং ডাই হুডি, সঙ্গে প্যান্ট। তাঁর এই সাজকে পূর্ণতা দিয়েছে পিঙ্ক ফ্রেমের চশমা আর সাদা স্নিকার। আর তার সঙ্গে ছিল মানানসই সাদা মাস্ক।

বিজ্ঞাপন

তবে এদিন সব থেকে বেশি নজর কাড়ে দীপিকার হাতের বাদামি রঙের চামড়ার ব্যাগ। বিশেষ এই ব্যাগটির দাম অবাক করার মতো। চামড়ার ব্যাগটি ফেন্ডি ব্র্যান্ডের। দীপিকার এই ব্যাগের দাম ২ হাজার ৭৯০ ডলার। ভারতীয় মুদ্রায় যার দাম দাঁড়ায় দুই লাখ রুপি! এদিকে ডিনারের দিন রণবীরের গায়ের হুডি সবার নজরে কাড়ে। এ রাতে তিনি পরেছিলেন হলুদ রঙের হুডি। এই হুডির দাম মাত্র ৫৩ ডলার। ভারতীয় মুদ্রায় যার দাম পড়বে ৩ হাজার ২৫ রুপি। এই হুডিটির ওপর লেখা ছিল ‘ড্রিউ’। জনপ্রিয় মার্কিন পপ তারকা জাস্টিন বিবারের পোশাকের ব্র্যান্ড এটি।

default-image

দীপিকা এখন ব্যস্ত শকুন বাত্রার সঙ্গে তাঁর আগামী ছবির শুটিংয়ে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এর পরপরই যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবির কাজে ব্যস্ত হয়ে পড়বেন এই বলিউড নায়িকা। রণবীর সিংয়ের ‘এইট্টি থ্রি’ আর ‘সূর্যবংশী’ মুক্তির অপেক্ষায় আছে। যশরাজ ফিল্মসের ‘জয়েশভাই জোরদার’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন এখন তিনি। এরপর রোহিত শেঠির সঙ্গে ‘সার্কাস’ ছবির শুটিং শুরু করবেন রণবীর।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন