রণবীর সিংয়ের থেকেও প্রিয় কিছু থাকতে পারে দীপিকার! কে জানত এমন বাস্তবতার কথা। রণবীরকে না হলেও চলবে, কিন্তু কেক ছাড়া বাঁচতে পারবেন না তিনি। স্বামীর চেয়ে চকলেট কেক প্রিয় তাঁর।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের জন্য প্রশ্নোত্তরের আয়োজন করেছিলেন এই অভিনেত্রী। সেখানে এক ভক্ত তাঁকে এমন একটি জিনিসের ছবি পোস্ট করতে বলেন, যেটি ছাড়া দীপিকা বাঁচবেন না। দীপিকাও এক পিস চকলেট ব্রাউনির ছবি পোস্ট করে দিয়েছেন। পর্দায় যতই ছিমছাম হোন, বাস্তব জীবনে অন্যদের মতো এসব মজার খাবারের লোভ সামলাতে তিনিও পারেন না।

default-image
বিজ্ঞাপন

কিছুদিন আগে ভারতের জয়পুরের রণথম্ভোরে বেড়াতে গিয়েছিলেন দীপিকা। এর কিছুদিন আগে শকুন বাত্রার ছবির জন্য তাঁকে যেতে হয় গোয়ায়। ৫ জানুয়ারি বন্ধু এবং পরিবারকে নিয়ে ৩৫তম জন্মদিন পালন করে আপাতত অবসর সময় কাটাচ্ছেন তিনি। এরই মধ্যে জানা গেল তাঁর এক শুভ সংবাদ। বলিউড তারকা হৃতিক রোশনের সঙ্গে নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। গতকাল রোববার হৃতিকের জন্মদিনে অভিনেতা নিজেই সে কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

default-image

বলিউডের প্রায় সব পুরুষ তারকাই যেন দীপিকার নায়ক হতে চান। সেই দলে আছেন হৃতিক রোশনও। রীতিমতো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাঁকে ‘ব্যতিক্রমী’ তকমা দিয়েছেন এই অভিনেতা। এক পোস্টে তিনি জানালেন, এই ব্যতিক্রমী অভিনেত্রীর সঙ্গে নতুন একটি ছবি করতে যাচ্ছেন। ছবির নাম ফাইটার, যেটি মুক্তি পাবে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর।

এই স্পাই-থ্রিলার ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি হতে যাচ্ছে সিদ্ধার্থের প্রযোজনা সংস্থা মারফ্লিক্স ভিশনের প্রথম ছবি। বন্ধুর প্রতিষ্ঠানের প্রথম ছবিতে কাজ করার সুযোগ পেয়ে যারপরনাই আনন্দিত হৃতিক। তিনি এক পোস্টে লিখেছেন, ‘আনন্দ যখন সহকারী পরিচালক, তখন থেকে আমাদের বন্ধুত্ব। সেই বন্ধুর সংস্থা থেকে নির্মিতব্য ছবিতে দীপিকার মতো ব্যতিক্রমী এক তারকার সঙ্গে কাজ করতে পারা এক অন্য রকম আনন্দযাত্রা।’

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন