default-image

বলিউড তারকা আলিয়া ভাট গতকাল শনিবার রাতে কোথায় ছিলেন? যাঁরা ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) খবর রাখেন, তাঁরা ইতিমধ্যে জেনে গেছেন। সেদিন রণবীর কাপুরের ফুটবল দল মুম্বাই সিটি এফসির খেলা ছিল। আলিয়া দলের নীল জার্সি পরে দর্শকসারিতে রণবীরের পাশে বসে খেলা দেখেছেন আর পতাকা উড়িয়ে রণবীরের দলকে সমর্থন দিয়েছেন। সেই ভিডিও এখন ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে অন্তর্জালের দুনিয়ায়।

আইএসএল ভারতীয় পেশাদার ফুটবল প্রতিযোগিতা। মূলত, এখান থেকেই ভারত জাতীয় ফুটবল দলের জন্য নতুন প্রতিভা খুঁজে বের করে। ভিডিওতে দেখা যায়, রণবীর কাপুর হাত নেড়ে প্রেমিকাকে ফুটবল নিয়ে তাঁর জ্ঞান জাহির করতে ব্যস্ত। আলিয়াও সায় দিচ্ছেন। মাঝেমধ্যেই তাঁদের দেখা যাচ্ছে বড় পর্দায়। আর দর্শক ‘রণবীর রণবীর’ বলে চিৎকার করে উঠছে।

ফিল্মফেয়ারের প্রতিবেদন অনুসারে, আইএসএলের গতকালের খেলায় ক্যামেরা যতটা মাঠে ছিল, প্রায় ততটাই ছিল দর্শকসারিতে বসা রণবীর কাপুর আর আলিয়া ভাটের ওপর। ধারাভাষ্যকার দুষ্টুমি করে বলেছেন, ‘রণবীর কাপুর ওখানে বসে নিজে নিজে ভালোই উপভোগ করছেন। তাঁকে দেখে ভালো লাগছে।’

default-image

রণবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেম এখন আর কারও জানতে বাকি নেই। তাঁরাও এখন আর কোনো লুকোছাপার ভেতর নেই। দিব্যি খাচ্ছেন, দেশে–বিদেশে ঘুরছেন, পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দিচ্ছেন। আবার নিজেরাও নিজেদের ছবি প্রকাশ করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

২০২০ সালে মুক্তি পাবে প্রথমবারের মতো আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত, আয়ান মুখার্জি পরিচালিত মহাকাব্যিক চলচ্চিত্র ‘ব্রহ্মাস্ত্র’।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0