সারা আলী খান, রিয়া চক্রবর্তী ও রাকুল প্রীত সিং
সারা আলী খান, রিয়া চক্রবর্তী ও রাকুল প্রীত সিং কোলাজ

বেশ কিছুদিন ধরে এক দুঃস্বপ্ন তাড়া করছিল বলিউড তারকা রাকুল প্রীত সিংকে। বলিউডে মাদককাণ্ডে তাঁর নাম উঠে এসেছিল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর বাঘা বাঘা কর্তাদের মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। এমনকি তাঁর বাসায় গিয়েও তল্লাশি চালিয়েছিল এনসিবি। তবে সবকিছু ঝেরে ফেলে আবার দারুণ এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন রাকুল। বলা যায়, তাঁর এক দীর্ঘদিনের স্বপ্ন এবার পূরণের পথে।

default-image

বেশ কিছুদিন ধরে বিটাউন সরগরম ‘মেডে’ ছবিটিকে ঘিরে। কারণ, এই ছবির মাধ্যমে দীর্ঘ ১৩ বছর পর অজয় দেবগন আর অমিতাভ বচ্চন একসঙ্গে পর্দায় আসছেন। এখানেই শেষ নয়। এই ছবির সঙ্গে আরও চমক জড়িয়ে আছে। ‘মেডে’ ছবিটির প্রযোজক অজয় দেবগন ফিল্মস। আর এই ছবির পরিচালনাও করছেন অজয়। অজয় পরিচালিত ছবিতে অমিতাভকে প্রথম অভিনয় করতে দেখা যাবে। থ্রিলারধর্মী এই ছবির সঙ্গে যুক্ত হয়েছেন রাকুল প্রীত সিং।

default-image
বিজ্ঞাপন

এর আগে ‘দে দে প্যায়ার দে’ ছবিতে রাকুলকে অজয়ের সঙ্গে পর্দায় দেখা গেছে। এবার আবারও তাঁদের একত্রে দেখা যাবে পর্দায়। অজয়ের সঙ্গে আবার পর্দায় আসতে পারবেন ভেবে দারুণ উচ্ছ্বসিত এই বলিউড তারকা। তবে ‘মেডে’ ছবির মাধ্যমে রাকুলের একটি স্বপ্নও পূরণ হতে যাচ্ছে। এই স্বপ্ন তাঁর মনের কোণে দীর্ঘদিন বাসা বেঁধে ছিল। এ নিয়ে রাকুল বলেন, ‘আমি অজয় স্যারের সঙ্গে আগে কাজ করেছি। আবার তাঁর সঙ্গে পর্দায় আসব ভেবে উৎফুল্ল। তবে এবার তিনি শুধু আমার সহশিল্পীই নন, তাঁর পরিচালনায় কাজ করব।

default-image

‘মেডে’ ছবিতে রাকুলকে দেখা যাবে একজন বিমানচালকের চরিত্রে। অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথমবার পর্দায় আসা নিয়ে উচ্ছ্বসিত এই বলিউড নায়িকা। অমিতাভ বচ্চন প্রসঙ্গে রাকুল বললেন, ‘আমি যখন সিদ্ধান্ত নিই যে আমি অভিনেত্রী হব, তখন থেকেই আমার মনের কোণে এক স্বপ্ন ছিল যে অমিতাভ বচ্চনের সঙ্গে একই ছবিতে কাজ করব। আজ এই ছবির মাধ্যমে আমার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। তাই আমি অত্যন্ত খুশি।’

default-image

ডিসেম্বরের মাঝামাঝি ‘মেডে’ ছবির শুটিং শুরু হবে। এ জন্য তিনি পাড়ি জমাবেন হায়দরাবাদ।

মন্তব্য পড়ুন 0