বিজ্ঞাপন
বিজ্ঞাপন

যদিও এর আগে ১০ নভেম্বর চণ্ডীগড়ে চার হাত এক হওয়ার কথা জানা গিয়েছিল। কিন্তু সেটি হয়নি। গতকাল রাতে দুই তারকার একাধিক ঘনিষ্ঠ বন্ধু সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের বিবাহপূর্ব অনুষ্ঠানের ছবি ও ভিডিও পোস্ট করে। সেখান থেকে বোঝা গেল বাগদান শেষ, এখন বিয়ের জন্য তাঁরা প্রস্তুত।

default-image

ভিডিও ও ছবিতে রাজকুমার ও পত্রলেখাকে সাদা পোশাকে দেখা যায়। পার্টির থিমও ছিল সাদা-রুপালি। এই অনুষ্ঠান হয়েছে নিউ চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখভিলা হোটেলে। বিশেষ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। টাইমস অব ইন্ডিয়া বলছে, সেখানে হুমা কুরেশি, সাকিব সেলিম, ফারাহ খানও উপস্থিত ছিলেন।
বাগদানের ওই ভিডিওতে দেখা যায়, হাঁটু গেড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দেন রাজকুমার। বলেন, ‘উইল ইউ ম্যারি মি?’ সঙ্গে সঙ্গে ‘হ্যাঁ’ বলেন পত্রলেখা। পত্রলেখাও পরে রাজকুমারকে একইভাবে প্রস্তাব দেন এবং আংটি বদল হয়। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আজকেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা।

default-image

‘সিটি লাইটস’ ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও পত্রলেখা পাল। রাজকুমার জানিয়েছিলেন, একটি বিজ্ঞাপনের শুটিংয়ে পত্রলেখাকে দেখে মনে হয়েছিল, এই মেয়েকে বিয়ে করতে হবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন