বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জানা গেছে, রামায়ণে রামের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর, রাবণের চরিত্রে হৃতিক। নির্ভরযোগ্য এক সূত্র নিশ্চিত করেছে, এই প্রথম রণবীর ও হৃতিককে নিয়ে আলোচনায় বসেছিলেন নির্মাতা। রাবণের চরিত্রে হৃতিক এবং রামের চরিত্রে রণবীরকে দেখা যাবে, সেটাও মোটামুটি নিশ্চিত। আগামী বছরের শেষ দিকে ছবিটির শুটিংয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের।

default-image


তবে এই ছবিতে সীতার ভূমিকায় কোন অভিনেত্রীকে দেখা যাবে, তা এখনো স্পষ্ট নয়। এক সংবাদমাধ্যমকে প্রযোজক মধু মান্টেনা জানান, দীপাবলির মধ্যেই তাঁরা ‘রামায়ণ’ ছবির অভিনয়শিল্পী চূড়ান্ত করে ফেলবেন। কিন্তু সেই সিদ্ধান্ত নিতে আরও কিছুদিন সময় লাগবে বলে মনে হচ্ছে।

আগামী ১৫ দিনের মধ্যেই ‘বিক্রম বেধা’র শুটিংয়ের জন্য আবুধাবি রওনা হবেন হৃতিক রোশন। পরিচালক লাভ রঞ্জনের পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত রণবীর। এ ছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শেষ ১০ দিনের শুটিং বাকি আছে তাঁর। তা ছাড়া ‘রামায়ণ’ নিয়ে এখনো বেশ কিছু আলোচনা বাকি। তবে সবকিছু ঠিক থাকলে রাবণ ও রামের চরিত্রে এই দুই অভিনেতাকে দেখা যাবে।

default-image

অন্যদিকে, প্রস্তুতি শুরু হয়েছে ‘দ্য ইনকারনেশন সীতা’ ছবির। এই ছবিতে সীতার চরিত্রে দেখা যাবে কঙ্গনা রনৌতকে। প্রথমে সীতা চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল কারিনা কাপুর খানকে। কিন্তু তিনি বড় অঙ্কের পারিশ্রমিক দাবি করায় তাঁকে বাদ দিয়েছেন পরিচালক।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন