দক্ষিণি ছবির জগতের মেগাস্টার চিরঞ্জীবীর ছেলে রাম চরণ, তা হয়তো অনেকেরই জানা। কিন্তু বাবার আলো থেকে সরে রাম চরণ এখন নিজের আলোতেই দেদীপ্যমান। তাঁর অনুরাগীর সংখ্যাও এখন বাবার সঙ্গে রীতিমতো পাল্লা দেয়।

শুধু অভিনয় নয়, তাঁর স্টাইল আর ফিটনেসেরও অনেক ফ্যান। তা ছাড়া তিনি একজন সফল ব্যবসায়ীও।

শিগগিরই এস এস রাজামৌলীর আরআরআরতে রাম চরণকে দেখা যাবে। এই সিনেমায় তাঁর সঙ্গে আছেন জুনিয়র এন টি আর, আলিয়া ভাট আর অজয় দেবগন। ১৩ অক্টোবর ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে রাম চরণের লুক প্রকাশ্যে এসেছে। তবে এই দক্ষিণি তারকা তাঁর অনুরাগীদের এক বড়সড় চমক দিতে চলেছেন। বাবা চিরঞ্জীবীর সঙ্গে মেগা ছবি আচারিয়ায় আসতে চলেছেন।

বাপ-বেটার জুটিকে একসঙ্গে প্রথমবার কোনো পূর্ণাঙ্গ চরিত্রে দেখা যাবে। দ্বিতীয় দফা লকডাউনের আগে এই ছবির ৯০ শতাংশ শুটিং হয়ে গিয়েছিল। জানা গেছে, কয়েক দিনের মধ্যে অবশিষ্ট ১০ শতাংশের শুটিং শেষ করবেন তাঁরা।

ছবিতে রাম চরণ অভিনীত চরিত্রের নাম ‘সিদ্ধা’। আচারিয়া ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কাজল আগরওয়াল, পূজা হেগড়ে আর সোনু সুদকে। এ বছর মে মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে ছবিটি মুক্তির নতুন দিন ঘোষণা করা হবে। সদ্য আচারিয়ার পোস্টার রিলিজ করা হয়েছে। এই পোস্টারে রাম চরণকে সাবেকি রূপে দেখা গেছে।