সারা আলী খান
সারা আলী খানইনস্টাগ্রাম

সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে বেশ কিছু ট্রেন্ড। এই যেমন ধরুন ‘হ্যাশট্যাগ মানডে মোটিভেশন’। এদিন তারকারা উদ্দীপনামূলক পোস্ট করেন। আর হ্যাশট্যাগে লেখেন ‘মানডে মোটিভেশন’। মাঝেমধ্যে ভক্তদের মনে ধরলে তাঁরা সেটি ভাইরাল করেন। ছড়িয়ে দেন অন্তর্জালদুনিয়ায়। তেমনই আরেকটি বিষয় হলো ‘ফ্ল্যাশব্যাক ফ্রাইডে’।

লকডাউনে সবকিছু বন্ধ থাকায় এই ট্রেন্ডটি পেয়েছে জনপ্রিয়তা। এখানে একেকটি শুক্রবারে একেক তারকার পুরোনো ছবি বা ভিডিও ভাইরাল হয়। এই শুক্রবারে ‘হ্যাশট্যাগ ফ্ল্যাশব্যাক ফ্রাইডে’তে ভাইরাল হয়েছে সারা আলী খানের একটা সাক্ষাৎকার। সেখানে সারা বলেছেন, তিনি নাকি ছোটবেলায় রাস্তায় দাঁড়িয়ে নিজে নিজে নাচছিলেন ও গাইছিলেন। আর রাস্তার সবাই ভেবেছিল, ভিক্ষা করছেন সারা!

default-image
বিজ্ঞাপন

ভিক্ষা করার বিষয়টি খোলাসাও করেছেন তিনি। সারা বলেন, ‘আমি, আব্বা (সাইফ আলী খান), মা (অমৃতা সিং) আর ইব্রাহিম মিলে ঘুরতে গিয়েছিলাম। সেখানেই আব্বা আর মা দোকানে ঢুকল প্রয়োজনীয় টুকিটাকি কিছু কেনার জন্য। আমি আর ইব্রাহিম বাইরে। আমি বিরক্ত হচ্ছিলাম। তাই নিজে নিজেই নাচছিলাম আর গাইছিলাম। আর রাস্তার লোক মনে করেছিল, আমি ওভাবে ভিক্ষা করছিলাম।’

ইনস্টাগ্রামে ২৫ বছর বয়সী সারা আলী খানের ভক্তসংখ্যা ছাড়িয়ে গেছে ২ কোটি ৮৭ লাখ। এ মুহূর্তে সারা ব্যস্ত কুলি নাম্বার ওয়ান সিনেমার প্রচার নিয়ে। আগামী ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। এই ছবিতে সারার সঙ্গে আছেন বরুণ ধাওয়ান। এরপর সারাকে দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশের সঙ্গে আতরাঙ্গি রে সিনেমায়।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0