রাহুল গান্ধীর বায়োপিকেও বিবেক!

বিজ্ঞাপন
default-image

বলিউডে বায়োপিকের হিড়িক লেগেছে। ভারতের রাজনীতিবিদেরাও এই তালিকায় আছেন। তাঁদের নিয়েও বিটাউনে একের পর এক বায়োপিক নির্মাণ করা হচ্ছে। ১১ এপ্রিল মুক্তি পাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপর নির্মিত বায়োপিক। এবার কি তাহলে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে নিয়ে বায়োপিক নির্মাণ করা হবে?

নরেন্দ্র সিং মোদির বায়োপিককে ঘিরে কম জলঘোলা হয়নি। লোকসভা নির্বাচনের আগে মোদির ওপর নির্মিত ছবিটি মুক্তি পাচ্ছে, তাই কংগ্রেসসহ বিভিন্ন রাজনৈতিক দল এর বিরোধিতা করেছে। সিদ্ধান্তের জন্য উচ্চ আদালতে পর্যন্ত যেতে হয়েছে। অবশেষে ছবিটি মুক্তি পাবে ১১ এপ্রিল। ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবিতে মোদির চরিত্রে দেখা যাবে বলিউড তারকা বিবেক ওবেরয়কে। এবার তিনি রাহুল গান্ধীর চরিত্রে অভিনয় করতে চান। তবে কিছু শর্ত দিয়েছেন তিনি।

‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির প্রচারণার সময় সাংবাদিকদের মুখোমুখি হন বিবেক ওবেরয়। নিজের ছবির প্রসঙ্গে বিবেক বলেন, ‘এই ছবিটি ভীষণই প্রেরণাদায়ক। দর্শক যখন এই ছবিটি দেখবেন, তখন দেশের জন্য কিছু করার ইচ্ছা তৈরি হবে।’

বিবেককে প্রশ্ন করা হয়, তিনি রাহুল গান্ধীর ওপর নির্মিত বায়োপিকে কাজ করতে চান? এই বলিউড তারকা বলেন, ‘যদি রাহুল গান্ধী নিজের জীবনে এমন কোনো কাজ করেন, যা প্রেরণাদায়ক—আর আমি আশা করি, তিনি আগামী সময়ে দেশের জন্য অনেক কিছু করবেন—তাহলে আমি নিশ্চয় তাঁর চরিত্রে অভিনয় করব।’

‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির পর বিজেপি বিবেক ওবেরয়ের কাঁধে বড় দায়িত্ব তুলে দিয়েছে। খবর অনুযায়ী, বিজেপি গুজরাটে লোকসভা নির্বাচনের প্রচারের জন্য এক তালিকা প্রকাশ করেছে। এই তালিকায় বিবেক ওবেরয়ের নামও রয়েছে। এই বলিউড নায়কের নাম বিজেপির শীর্ষ এবং তারকা প্রচারকের তালিকায় আছে। এই তালিকায় রাজনাথ সিং, সুষমা স্বরাজ, এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামও আছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন