default-image

ভারতের মানালিতে ঘুরতে গেলে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের রেস্তোরাঁয় বসে খাওয়া যাবে, পান করা যাবে কফি। মানালিতে পাহাড়ের কোলে এই বলিউড তারকা খুলতে যাচ্ছেন একটি ক্যাফে হাউস ও রেস্তোরাঁ। এই শহরেই কঙ্গনার নিজের বাসা। তিনি টুইট করে নতুন এ উদ্যোগের কথা জানিয়েছেন অনুরাগীদের।

বিজ্ঞাপন
default-image

ফিল্মি দুনিয়ার পাশাপাশি এবার রসনার দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন কঙ্গনা। বলিউডের এই ঠোঁটকাটা নায়িকা টুইট করে লিখেছেন, ‘আমার নতুন এক উদ্যোগ। আমার স্বপ্ন আপনাদের সঙ্গে ভাগ করে নিচ্ছি, যা আমাদের আরও কাছাকাছি আনবে। ফিল্ম ছাড়া আমার দ্বিতীয় দুর্বলতা রসনায়। আমি খাদ্য ও পানীয় ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছি। মানালিতে আমার প্রথম ক্যাফে ও রেস্তোরাঁ। সবকিছুর জন্য আমার লোকজনকে ধন্যবাদ।’ এ ঘোষণার সঙ্গে কঙ্গনা বেশ কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবিগুলোতে দেখা গেছে, তিনি তাঁর স্বপ্নের প্রকল্পটি নিয়ে পরিকল্পনায় ব্যস্ত।

default-image

এ মুহূর্তে একাধিক প্রকল্প নিয়ে ব্যস্ত কঙ্গনা। ‘থালাইভা’ ছবিতে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী তথা অভিনেত্রী জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। এ ছাড়া এই বলিউড নায়িকা ‘ধাকড়’ ছবি নিয়ে শেষ সময়ের কাজে ব্যস্ত। এ ছবিতে দুর্ধর্ষ অ্যাকশন চরিত্রে দেখা যাবে তাঁকে। কঙ্গনা আরেকটি ছবির কথা বলেছেন, যেটি নির্মিত হবে ইন্দিরা গান্ধীর জীবনের ওপর।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন