default-image

তাপসী পান্নুর সঙ্গে ডেনমার্কের ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াসের রোমান্সের কথা আর গোপন নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের সুন্দর মুহূর্তের নানা ছবি মাঝেমধ্যেই দেখা যায়। তবে তাপসী এখন ‘রোমান্স’– এর জন্য নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন। তার সঙ্গেই এই বলিউড নায়িকার সারা দিন প্রায় কেটে যাচ্ছে।

ভারতে করোনার প্রকোপ একটু কমতেই বলিউড তার স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে। এই সময়ে একাধিক ছবির শুটিং শুরু হয়ে আবার শেষও হয়ে গেছে। তাপসী তাঁর আগামী ছবি ‘রশ্মি রকেট’–এর শুটিং শেষ করে ফেলেছেন। এমনকি তিনি আরেক ছবি ‘সাবাশ মিঠু’-এর জন্যও প্রস্তুতি নিতে শুরু করেছেন।

default-image

ছবিটি ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবনের ওপর নির্মিত হচ্ছে। তাপসীকে ছবিতে মিতালি রাজের ভূমিকায় দেখা যাবে। আর তার জন্য জোরেশোরে প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি।

বিজ্ঞাপন

পর্দায় মিতালি রাজ হয়ে উঠতে এখন ক্রিকেটের প্রশিক্ষণ নিচ্ছেন তাপসী। এই বলিউড তারকা তাঁর ট্রেনিংয়ের ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এই পোস্টে তাঁকে দেখা গেছে ব্যাট হাতে। তাপসী গ্লাভস হাতে ধরে আছেন ব্যাট। চোখের তীক্ষ্ণ দৃষ্টি বলের দিকে। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ব্যাট আর বলের সঙ্গে রোমান্স করা শুরু করেছি। দীর্ঘ পথ অতিক্রম করতে হবে। কিন্তু শুরুটা সুন্দর।’
তাপসী আরও লিখেছেন, ‘প্রায় অর্ধেক কাজ হয়ে গেছে। আরও একটা মাইলস্টোন অতিক্রম করতে হবে। আর আমাদের অধিনায়ক মিতালি রাজ আর নারী দলের জন্য আমাকে এটা করতেই হবে।’

default-image

তাপসীর এই নতুন রূপ সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণভাবে ছড়িয়ে পড়ছে। তাপসী ভারতীয় ক্রিকেটার নুশিন অল খদিরের কাছে ক্রিকেটের প্রশিক্ষণ নিচ্ছেন। এই বলিউড অভিনেত্রী এর আগে ‘রশ্মি রকেট’ ছবির শুটিং শেষ করেছেন। এই ছবিতেও তাঁকে একজন খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে। আর তার জন্যও তিনি কঠোর পরিশ্রম আর লম্বা ট্রেনিং নিয়েছিলেন।
রাহুল ধোলাকিয়া পরিচালিত ‘সাবাশ মিঠু’ ছবিটি এ বছর মুক্তি পাওয়ার কথা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন