default-image

একটি ভিডিও ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, বলিউড তারকা রাকুল প্রীত হাতে ওষুধজাতীয় কিছু নিয়ে রাস্তা পার হচ্ছেন। সঙ্গে সঙ্গে উৎসুক ভক্তরা জানতে চেয়েছেন, লকডাউনের এমন সময়ে বাইরে কী করছেন রাকুল! একজন আবার লিখেছেন, 'তিনি কী “জরুরি অবস্থায়” নিজেই মদ কিনতে বেরিয়েছিলেন?' কিছু মানুষ আবার এই বক্তব্যে সমর্থনও জানিয়েছেন।

এসবে বেজায় খেপেছেন ২৯ বছর বয়সী রাকুল প্রীত সিং। টুইটারের ওই মন্তব্য শেয়ার করে ফোড়ন কেটে লিখেছেন, 'ওয়াও, নতুন জ্ঞান পেলাম। ওষুধের দোকানে যে মাদকদ্রব্য কেনাবেচা হয়, তা তো আগে জানা ছিল না।'

default-image

রাকুল জানান, তিনি ওষুধ কিনতে গিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে রাকুল ক্রমাগত মানুষকে ঘরে থাকতে বলছেন। একেবারে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হতে নিষেধ করছেন। তিনি মুম্বাইয়ে নিজের বাসায় থেকে রান্না করছেন, ব্যায়াম করছেন। অন্যদিকে তাঁর পরিবার থাকে দিল্লির গুরুগ্রামে। সেখান থেকে তাঁর পরিবার রান্না করে বিলিয়ে দিচ্ছে কাজ হারানো, অসহায়, নিঃস্ব পরিবারের মধ্যে।

  কেবল হিন্দি ভাষায় নয়, দক্ষিণ ভারতীয় তেলেগু, তামিল ও কন্নড় ভাষার অসংখ্য ছবিতেও দেখা দিয়েছেন রাকুল। সামাজিক কাজেও যুক্ত আছেন। ভারতের সামাজিক আন্দোলন 'বেটি বাঁচাও' প্রোগ্রামের শুভেচ্ছাদূত তিনি। ২০১৪ সালে ইয়ারিয়া ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাঁর। ২০২১ সালে তাঁকে দেখা যাবে থ্যাঙ্ক গড ছবিতে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0