রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনছবি: ইনস্টাগ্রাম

লকডাউন অনেকের কাছে অভিশাপের মতো। আবার অনেকের কাছে ধরা দিয়েছে আশীর্বাদ হয়ে। করোনার কারণে গৃহবন্দী থাকলেও অনেকেই সময়টা পরিবারের সঙ্গে দারুণ উপভোগ করেছেন। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন তাঁদেরই একজন। লকডাউনে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে একান্তে দারুণ সময় কাটিয়েছেন তিনি। এ ব্যাপারে এই বলিউড অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

default-image

কোভিড–১৯-এর কারণে একটা লম্বা সময় দেশজুড়ে লকডাউন দেওয়া হয়েছিল। করোনার এই সময়ে আবার নতুন করে শুরু হতে যাচ্ছে লকডাউন। সেই গৃহবন্দী সময়ে দীপিকা আর রণবীর মুম্বাইতে তাঁদের প্রভাদেবী বাড়িতে সুন্দর সময় কাটিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকার পোস্ট করা নানা ভিডিও এবং ছবিতে তার প্রমাণ পাওয়া যায়। সেই সময় তাঁরা একে অপরের সঙ্গ দারুণ উপভোগ করেছেন।

বিজ্ঞাপন

১৪ নভেম্বর দীপিকা-রণবীরের বিয়ের দ্বিতীয় বছর পূর্ণ হলো। দিনটি এই জুটি উদ্‌যাপন করেছেন একান্তে। তারপরও এই দিনের নানা সুন্দর মুহূর্ত ক্যামেরার ফ্রেমে ধরা পড়েছে। আর তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

default-image

দীপিকার মতে, এই লকডাউন তাঁদের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। কারণ, বিয়ের পরে এই প্রথম তিনি রণবীরের সঙ্গে বেশি সময় কাটাতে পেরেছেন। সত্যিকারের সংসার করতে পেরেছেন।

দীপিকা বলেন, ‘এই পরিস্থিতি নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই। তবে লকডাউন অনেকের জন্যই কঠিন সময় ছিল। এই সময় আমি একটা বিষয় উপলব্ধি করেছি। লকডাউনের মতো কঠিন সময়ে আমরা একসঙ্গে নিজেদের বাড়িতে ছিলাম, সুরক্ষিত ছিলাম। আর তাই আমরা নিজেদের অত্যন্ত ভাগ্যবানদের কাতারে রাখব। এই সময় অনেকেই পরিবার থেকে দূরে ছিলেন। আর আমরা একসঙ্গে এক ছাদের তলায় ছিলাম। এর থেকে বড় উপহার একটা ব্যস্ত দম্পতির জন্য আর হয় না।’

default-image
মন্তব্য করুন