default-image

ভারতীয় চলচ্চিত্রের ভুবনে আবার করোনার হানা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা চিরঞ্জীবী। সোমবার সকালে টুইটারে নিজেই সে কথা জানিয়েছেন দক্ষিণি সুপারস্টার। তবে তাঁর কোনো উপসর্গ নেই।
টুইটারে একটি বিবৃতি দিয়ে চিরঞ্জীবী বলেন, ‘নিয়ম অনুযায়ী শুটিং শুরুর আগে করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তবে আমার এখন কোনো উপসর্গ নেই এবং বাড়িতে কোয়ারেন্টিনে আছি।’
টুইটার ঘোষণায় দক্ষিণি এই তারকা গত পাঁচ দিনে তাঁর সঙ্গে যাঁরা দেখা করেছেন, তাঁদেরও করোনাভাইরাস পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করেছেন। তিনি লিখেছেন, ‘গত পাঁচ দিনে যাঁরা আমার সঙ্গে দেখা করেছিলেন, তাঁদেরও কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করছি। সুস্থতা নিয়ে শিগগিরই আপনাদের আবার আপডেট জানাব।’

চিরঞ্জীবীর কোভিড পজিটিভ খবর আসার পর চিন্তা বেড়েছে দক্ষিণি চলচ্চিত্রের ভুবনে। আগের শনিবার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে দেখা করেছিলেন চিরঞ্জীবী। তাঁর সঙ্গে ছিলেন আরও এক দক্ষিণি জনপ্রিয় তারকা নাগার্জুন। তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে আলোচনা করেছিলেন তাঁরা। করোনাভাইরাসের জন্য রাজ্যের সিনেমা–সংক্রান্ত ব্যবসা যেভাবে ধাক্কা খেয়েছে, তা আবার স্বাভাবিক ছন্দে ফিরিয়ে আসার বিষয়েও বিস্তারিত আলোচনা হয়েছিল। হায়দরাবাদের বাইরে একটি নয়া ফিল্ম সিটি তৈরি নিয়ে সরকারের তরফে যে প্রস্তাব দেওয়া হয়েছিল, তা নিয়েও কথাবার্তা বলেছিলেন চিরঞ্জীবী এবং নাগার্জুন।

বিজ্ঞাপন

সেই সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছিল। সেদিনের ছবিগুলো আজ আবার শেয়ার করছেন ভক্তরা। কেননা, সেদিনের আলোচনায় যাঁরা ছিলেন, তাঁরা কেউ মাস্ক ব্যবহার করেননি। বৈঠকে ছিলেন মুখ্যসচিব সোমেশ কুমারসহ একাধিক প্রশাসনিক উচ্চপদস্থ কর্তা। রামচরণের সঙ্গেও দেখা করেছিলেন নাগার্জুন। সেখানেও কারও মুখে মাস্ক ছিল না।

default-image


প্রসঙ্গত, বড় পরিকল্পনা নিয়ে ‘আচার্য’ সিনেমার কাজ শুরু করেছিলেন চিরঞ্জীবী। কিন্তু করোনার সংক্রমণ শুরু হলে মার্চ মাসে ‘আচার্য’র শুটিং বন্ধ রাখেন তিনি। তবে শুটিং শুরুর আগে করোনায় পজিটিভ হলেন। ফলে তাঁর ফিল্মের শুটিং বন্ধ রাখা হবে আবার। যদিও এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

default-image

চিরঞ্জীবী তাঁর ভক্ত ও অনুরাগীদের কাছে ‘চিরু’ নামে বেশি পরিচিত।তিনি একাধারে নায়ক, গায়ক ও প্রযোজক। ব্রেক ড্যান্সের জন্য অনেক খ্যাতি আছে এই তারকার। চিরঞ্জীবী অভিনীত বিখ্যাত ছবি খিলাড়ি (১৯৮৩) হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালনের ব্লকবাস্টার ছবি র‍্যাম্বোকে কেন্দ্র করে তৈরি হয়েছে। মাদ্রাজ ফিল্ম ইনস্টিটিউশনের ছাত্র চিরঞ্জীবী এক সময়ে মঞ্চ অভিনেতা ছিলেন। মেগা স্টার নামে খ্যাত চিরঞ্জীবী অভিনয় দক্ষতায় লাখো দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। রাজনীতিবিদ ও সাবেক কেন্দ্রীয় মন্ত্রী জাতীয় ও ফিল্মফেয়ারসহ নানা পুরস্কার পেয়েছেন।

default-image
মন্তব্য পড়ুন 0