default-image

অন্যদের মতো রুপালি পর্দার অনেক তারকাই সুযোগ পেলে ঢুকে পড়েন রান্নাঘরে। রান্না করে ফেলেন নিজের বা প্রিয়জনের পছন্দের কোনো খাবার। তারই এক ঝলক দেখা গেল রান্নার অনুষ্ঠান ‘স্টার ভার্সেস ফুড’–এ। এ অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানকে রীতিমতো খুন্তি হাতে রান্না করতে দেখা গেল। রান্নার সময় খাওয়াদাওয়া নিয়ে মজার সব কথা বলেছেন তিনি।

ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন কারিনা। দ্বিতীয়বার মা হওয়ার পরই স্বাভাবিক ছন্দে ফিরে এসেছেন তিনি। সম্প্রতি ‘স্টার ভার্সেস ফুড’ অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। এই শো-তে তিনি রান্নাবান্না করেছেন। দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পর এটাই ছিল তাঁর প্রথম শুটিং। শো চলাকালে কারিনাকে নানা রকম প্রশ্ন করা হয়, আর তিনি মজা করে সেসবের জবাব দিয়েছেন। কথায় কথায় এই বলিউড তারকা জানিয়েছিলেন, কোন কোন প্রিয়জনের জন্য কী কী পদ রান্না করতে চান। স্বামী বলিউড তারকা সাইফ আলী খানের জন্য মুরগি ভুনা আর ফ্রায়েড আলু বানাতে চান। কারণ, সাইফের পছন্দের পদ এ দুটি। এদিকে দিদি কারিশমা কাপুরের জন্য পছন্দের মাটন বিরিয়ানি রান্না করতে চান তিনি। বন্ধু শাহরুখ খানের কথাও এসেছিল সেখানে। খানের প্রসঙ্গে কারিনা মজা করে বলেন, ‘আমার মনে হয় না যে শাহরুখ চিকেন তান্দুরি ছাড়া অন্য কিছু খায়। তাই তার জন্য খাবার বানাতে হলে আমাকে আগে চিকেন তান্দুরি বানানো শিখতে হবে।’

বিজ্ঞাপন
default-image

এই শোতে উঠে এসেছিল কারিনার দুই সন্তানের কথা। এদের সম্পর্কে তিনি বলেন, ‘একজন তো শুধু দুধের ওপর আছে। আর তৈমুর মিষ্টি পেলে বেজায় খুশি। সে মিষ্টিজাতীয় খাবার ভালোবাসে। তৈমুর শুধু চকলেট কেক, প্যান কেক, আর চকলেট খেতে পছন্দ করে।’ নির্মাতা করণ জোহরের জন্য রান্না করতে আগ্রহী নন কারিনা। কারণ, করণ সব সময় ডায়েটে থাকে। তাই করণের সঙ্গে শুধু আড্ডা দিয়ে সময় কাটাতে চান তিনি। প্রিয় বান্ধবী মালাইকা অরোরা প্রসঙ্গে এই বলিউড অভিনেত্রী বলেন, ‘মালাইকার জন্য এক শ পদ থাকবে। আমরা একই ধরনের খাবার পছন্দ করি। তবে আমি মালাইকার জন্য চায়নিজ রান্না করব। কারণ, ও চায়নিজ বেশি পছন্দ করে।’ কারিনা জানিয়েছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর কোন খাবারগুলো খেতে ইচ্ছে হতো। তিনি বলেছেন, ‘অন্তঃসত্ত্বা অবস্থায় আমার সব সময় পাস্তা আর পিৎজা খেতে ইচ্ছে হতো। আর সবচেয়ে অবাক করার মতো বিষয় হচ্ছে, দুই সন্তানের ক্ষেত্রে একই ইচ্ছা হয়েছিল।’

default-image

‘স্টার ভার্সেস ফুড’ অনুষ্ঠানে কারিনা জানিয়েছেন যে তিনি গান শুনতে বেশি পছন্দ করেন। এদিকে সাইফ আর তৈমুর রান্নাঘরে সময় কাটাতে ভালোবাসে।

কারিনাকে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন আমির খান। অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি ছবিটির শুটিং শেষ করেছিলেন।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন