default-image

ভালো আতিথেয়তার সংজ্ঞা কী? ভাবুন। ভেবে যে উত্তর মাথায় এল, সেটি পাঠিয়ে দিন নির্দিষ্ট ঠিকানায়। আপনার এই উত্তর যদি পছন্দ হয় শাহরুখ খান আর তাঁর স্ত্রী গৌরী খানের, তাহলেই কেল্লা ফতে। আপনি এক রাত থাকতে পারবেন এই দম্পতির সঙ্গে তাঁদের দিল্লির বাড়িতে।

শাহরুখ আর গৌরীর প্রথম দেখা, প্রেম, দিল্লিতেই। দিল্লির ওই বাড়িতে জড়িয়ে আছে তাঁদের অনেক স্মৃতি। সে কথা মনে করিয়ে দিয়ে নতুন করে সাজানো বাড়িটির পাঁচটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে কিং খান লিখেছেন, ‘আমাদের দুজনেরই জীবনের প্রথম দিকের সমস্ত সোনালি স্মৃতি এই শহরে। এই বাড়ি তাই আমাদের হৃদয়ের একটি বিশেষ জায়গা দখল করে আছে। গৌরী বাড়িটি নতুন করে, স্মৃতি দিয়ে সাজিয়েছে। আপনিও থাকতে পারেন এই বাড়িতে, আমাদের সঙ্গে, আমাদের অতিথি হয়ে।’

default-image
বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে শাহরুখ ভক্তদের একটা ভার্চ্যুয়াল ট্যুরে এই বাড়ির প্রতিটি ঘর, কোনা ঘুরিয়ে দেখিয়েছেন। পঞ্চশীল পার্কের এই বাড়িতে এক রাতের জন্য থাকতে পারবেন দুজন অতিথি। এই কনটেস্টের আয়োজন করেছে এয়ার বিএনবি নামের একটি আমেরিকান বাড়ি ভাড়া দেওয়ার কোম্পানি।
এদিকে দুই বছরের দীর্ঘ বিরতি ভেঙে শাহরুখ আবারও অ্যাকশন–কাটের পরিবেশে হাজির। মঙ্গলবার থেকে শুরু হয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান সিনেমার শুটিং। ফিল্মফেয়ার সাময়িকীর একটি প্রতিবেদনে লেখা হয়েছে, মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে শুরু হয়েছে পাঠান ছবির শুটিং। শাহরুখকে সেটে পেয়ে সিনেমার পুরো দল যারপরনাই উচ্ছ্বসিত। তিনি প্রস্তুত হয়েই এসেছেন। পুরোদমে চলছে শুটিং।

default-image

ছবিতে শাহরুখের বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। তিনি পারিশ্রমিক পাবেন ১৫ কোটি রুপি, যা বলিউডের বড় পর্দার কোনো নায়িকার জন্য রেকর্ড। অন্যদিকে খলনায়ক জন আব্রাহাম এই ছবির জন্য নেবেন ২০ কোটি রুপি কিংবা তার একটু বেশি। একটি অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0