শাহরুখের গায়ে করণের জ্যাকেট

বিজ্ঞাপন
default-image

শাহরুখ খানের সঙ্গে করণ জোহরের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। দীর্ঘ কয়েক দশক ধরে তাঁদের বন্ধুত্ব। বলিউডের ‘কিং খান’ করণ জোহরের একাধিক ছবিতে কাজ করেছেন। এবার তাঁদের বন্ধুত্বের আরেক সমীকরণ উঠে এসেছে। করণ জোহরের দেওয়া এক উপহার পেয়ে শাহরুখ খান বেজায় খুশি। আর বলিউডের বাদশা তাঁর প্রিয় বন্ধুকে ধন্যবাদ জানান বাদশাহি স্টাইলে।

সম্প্রতি শাহরুখ খান তাঁর টুইটার কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলোতে বলিউডের এই সুপারস্টারকে দেখা যাচ্ছে ‘ডাস্ট অব গডস’-এর জ্যাকেট পরে। আর এই বিশেষ জ্যাকেটটি তাঁকে উপহার দিয়েছেন করণ। আর এর জন্য কিং খান টুইটারের মাধ্যমে বন্ধুকে ধন্যবাদ জানান।

শাহরুখ টুইটারে লিখেছেন, ‘ডাস্ট অব গডস জ্যাকেটের জন্য ধন্যবাদ করণ। ফ্যাশনের দিক থেকে আপনার মোকাবিলা করতে পারব না। কিন্তু চেষ্টা চালিয়ে যাচ্ছি।’ তার উত্তরে করণ লেখেন, ‘হা, হা, হা! ভাই।’ এর সঙ্গে তিনি হাসি আর ভালোবাসার নানা ইমোজি দেন।

করণ জোহর এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘তখত’-এর কাজে। ছবিটি তিনি পরিচালনা করছেন। ‘জিরো’ ছবির পর শাহরুখ খানের অনুরাগীরা এখন তাঁর আগামী ছবির অপেক্ষায়। ‘টেড টকস’-এর মঞ্চে কিং খান জানান, দু-তিনটি ছবির চিত্রনাট্যের ওপর কাজ করছেন তিনি। বিটাউনে জোর খবর, আগামী ২ নভেম্বর শাহরুখ তাঁর জন্মদিনে নতুন ছবির কথা ঘোষণা দেবেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন