বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত শুক্রবার ভারতের পুনেতে ছবির শুটিংও শুরু হয়েছে। শাহরুখের সঙ্গে আছেন দক্ষিণি ছবির লেডি সুপারস্টার নয়নতারা। দেখা যাবে প্রিয়ামণিকেও। শোনা গেছে, এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। পর্দায় নেতিবাচক ও ইতিবাচক দুটি চরিত্রে দেখা যাবে তাঁকে। নেতিবাচক চরিত্রে শাহরুখকে দেখা যাবে ব্যাংক ডাকাতের ভূমিকায়। এখানেই যোগসূত্র পাওয়া গেছে ‘মানি হাইস্ট’–এর সঙ্গে। বিশ্বজুড়ে আলোড়ন তোলা এই সিরিজের কিছু অংশ নিয়ে নাকি এই ছবির সাবপ্লট বানানো হয়েছে। এমনটাই প্রতিবেদন করেছে ভারতীয় সংবাদমাধ্যম। আর যদি তা–ই হয়, তবে সিরিজটির জনপ্রিয় চরিত্র ‘প্রফেসর’–এর মতোই একটি চরিত্রে দেখা যেতে পারে শাহরুখকে!

default-image

ব্যাংক ডাকাতকে ধরতে থাকবে স্পেশাল এজেন্ট। ওই চরিত্রেও থাকবেন শাহরুখ নিজেই। অর্থাৎ নিজেই নিজের মুখোমুখি হচ্ছেন কিং খান। তবে আসলেই ছবিটির সঙ্গে ‘মানি হাইস্ট’–এর কোনো যোগসূত্র আছে কি না, এ বিষয়ে কিছুই জানায়নি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান।

ছবির গল্প ও কাহিনি পরিচালক অ্যাটলির। পাশাপাশি শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস ছবির পাণ্ডুলিপি নিয়ে পরিচালকের সঙ্গে কাজ করেছেন। ছবিতে দেখা যাবে জনপ্রিয় কৌতুকাভিনেতা সুনীল গ্রোভারকেও। রেড চিলিস এর আগে একবার নেটফ্লিক্সের সঙ্গে ‘মানি হাইস্ট’–এর হিন্দি ভার্সন বানানোর ব্যাপারে কাজ শুরু করেছিল। পাণ্ডুলিপির কাজ কিছু দূর এগোলেও শেষ পর্যন্ত সফল হয়নি। তাই এবারে অ্যাটলির ছবিতে ‘মানি হাইস্ট’–এর কিছু অংশ সাবপ্লট হিসেবে থাকায় শাহরুখভক্তরা বেজায় খুশি!

default-image

অ্যাটলি দক্ষিণ ভারতীয় ব্লকবাস্টার ‘রাজা রানি’, ‘মার্সাল’, ‘থেরি’র মতো ছবি পরিচালনা করেছেন। দর্শক মুখিয়ে আছেন অ্যাটলি–শাহরুখ জুটির ছবি দেখতে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন