default-image

ভারতের সর্বকালের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী ছবির তালিকায় একেবারে প্রথম নামটি ‘দঙ্গল’। এই ছবিতেই গীতা ফোগাত রূপে দেখা দেন, আর কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নেন ফাতিমা সানা শেখ। ফিল্মফেয়ারের ‘টেন মিনিটস হ্যাপিনেস’ অনুষ্ঠানে ফাতিমা সম্প্রতি জানিয়েছেন প্রথম প্রেম আর লকডাউনের দিনগুলোর কথা। আর দুটির সঙ্গেই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছেন আরেক বলিউড তারকা শাহরুখ খান।

default-image

ফাতিমাকে দেখা গেছে ‘চাচি ৪২০’, ‘ওয়ান টু কা ফোর’ ছবিতে শিশুশিল্পী হিসেবে। তাই মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে পর্দা ভাগের প্রায় ১৫ বছর আগেই তিনি বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘ওয়ান টু কা ফোর’ ছবিতে অভিনয় করেছেন। তখন তাঁর বয়স ছিল মাত্র পাঁচ বছর। সেই বয়সেই তিনি নাকি শাহরুখের প্রেমে রীতিমতো হাবুডুবু খেয়েছেন। যখন জেনেছিলেন, তাঁর জন্মের আগে থেকেই শাহরুখ খান বিবাহিত, তখন তিনি নাকি খুবই কষ্ট পেয়েছিলেন। কেঁদে বুক ভাসিয়েছিলেন ছোট্ট ফাতিমা। প্রথম প্রেমের কথা জানতে চাইলে এভাবেই অকপটে শাহরুখপ্রীতির কথা জানান ফাতিমা। এবার আসা যাক ফাতিমার লকডাউনের দিনগুলোতে। সেখানেও অবধারিতভাবে আছেন শাহরুখ খান। তিনি বলেন, লকডাউনে তাঁর দিন কাটছে শাহরুখের পুরোনো সাক্ষাৎকার দেখে। সময়টাকে নাকি এর চেয়ে ভালোভাবে কাটানোর কথা ভাবতেই পারেন না ফাতিমা। রাতে ঘুমানোর আগেও ইনস্টাগ্রামে ঢুঁ দিয়ে শাহরুখের ছবি জুম করে দেখেন। এতে নাকি ভালো ঘুম হয় তাঁর।

default-image

ফাতিমার বাবা রান্না করতে খুবই ভালোবাসেন। এই লকডাউনে তিনি মেতেছেন রান্না নিয়ে। ফাতিমা বাবার হাতের রান্না খাচ্ছেন আর শাহরুখ নিয়ে মেতে আছেন। শিগগিরই তাঁকে দেখা যাবে অনুরাগ বসু পরিচালিত ‘লুডো’ ছবিতে। এই ছবিতে ফাতিমাকে সঙ্গ দেবেন আদিত্য রায় কাপুর ও সানিয়া মালহোত্রা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0