বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, দিনটি উদ্‌যাপন করতে শাহরুখের বাড়ি মান্নত সেজেছে আলোকসজ্জায়। কিন্তু মান্নতেই কি জন্মদিন পালন করার কথা ছিল? কিংবা সেখানে কি খুব বেশি উন্মাদনা হবে? ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, মাসকয়েক আগে থেকে আলিবাগের আলিশান বাড়িতে শাহরুখের জন্মদিন উদ্‌যাপনের পরিকল্পনা করেছিলেন শাহরুখ–গৌরী। কিন্তু গত এক মাসের ঘটনা সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে।

default-image

আলিবাগে যেতে হলে কোলাবা থেকে নৌপথে যেতে হবে শাহরুখ-গৌরীদের। কিন্তু মান্নতের বাইরেই ওত পেতে আছেন পাপারাজ্জিরা। এ অবস্থায় কোনোভাবেই আরিয়ানকে নিয়ে আলিবাগে যাওয়ার ঝুঁকি নিতে রাজি নন শাহরুখ খান। তাই মান্নতেই জন্মদিনটা কাটাবেন। তবে শিগগিরই কাউকে মান্নতে আসতে দিতে চাইছেন না তিনি। ছেলেকে পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার জন্য একটু সময় দিতে চান। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ফোনেই তাই কথা বলছেন। মেসেজের জবাবও দিয়েছেন। ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা জানানো শুরু করে দিয়েছেন বলিউড তারকা ও ভক্তরা।

default-image

২০১৮ সালে ‘জিরো’ ছবির পর টানা বিরতি। আবার আসছেন তিনি। ‘পাঠান’ ছবিতে তাঁর সঙ্গী হচ্ছেন ‘ওম শান্তি ওম’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’–এর নায়িকা দীপিকা পাড়ুকোন। এ ছাড়া দক্ষিণী নির্মাতা অ্যাটলির ছবিতেও দেখা যাবে তাঁকে।
আজ ৫৬ বছর পুরো করলেন বলিউড বাদশাহ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন