বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মাদককাণ্ডে ছেলের নাম জড়ানোর পর থেকেই শাহরুখ খানের সেই বিজ্ঞাপনগুলো নিয়ে বাইজুসকে বারবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে। বিশেষ করে, এই সংস্থার হয়ে শিশুদের শিক্ষা নিয়ে বিজ্ঞাপন করেছেন শাহরুখ খান। সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ দাবি করেছেন, নিজের ছেলেই যাঁর ‘উচ্ছন্নে’ গেছে, তাঁর মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না। কেউ কেউ আবার তাঁকে বিজ্ঞাপন থেকে সরিয়ে দেওয়ারও দাবি তোলেন। এই পরিপ্রেক্ষিতেই শাহরুখ খানের সেই বিজ্ঞাপনগুলো আপাতত বন্ধ রেখেছে বাইজুস। তবে বিজ্ঞাপন বন্ধ করে দিলেও ওই সংস্থার সঙ্গে এখনো আছেন তিনি। বাইজুসের সঙ্গে কিং খানের বার্ষিক তিন থেকে চার কোটি রুপির চুক্তি আছে।

default-image

বাইজুস ছাড়াও নামকরা অনেক ব্র্যান্ডের হয়েই পর্দায় এসেছেন শাহরুখ খান। এর মধ্যে আছে হুন্দাই, এলজি, দুবাই টুরিজম, রিলায়েন্স জিও ইত্যাদি। টাটার মালিকানাধীন ই–কমার্স প্রতিষ্ঠান বিগবাস্কেটের সঙ্গেও যুক্ত আছেন শাহরুখ খান। কোম্পানিটির একজন মুখপাত্র জানিয়েছেন, এ বিষয়ে তাঁরা এখনই কোনো মন্তব্য করবে না।

default-image

মাদককাণ্ডে ছেলে গ্রেপ্তার হওয়ার ঘটনার প্রভাব শাহরুখের ক্যারিয়ারে পড়া শুরু করেছে। আর্থিকভাবে ক্ষতির মুখোমুখি হচ্ছেন শাহরুখ খান। স্থগিত আছে বিজ্ঞাপন ও ছবির শুটিং। শিডিউল করা ছবি স্থগিত হওয়ায় পর শুটিংয়ের জন্য বাড়বে খরচ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন