বলিউডে নায়িকাদের ইঁদুর দৌড়ে অনেকটাই এগিয়ে দীপিকা পাড়ুকোন। তাঁর পারিশ্রমিকও আকাশছোঁয়া। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক গোনা অভিনেত্রী তিনি। আগামী দিনে দীপিকার হাত ধরে আসতে চলেছে বড় বাজেটের একাধিক ছবি। একনজরে দেখে নেওয়া যাক বলিউডের দাপুটে এই অভিনেত্রীর আগামী কিছু ছবির কথা।
default-image

এইটি থ্রি


দীর্ঘদিন ধরে মুক্তির অপেক্ষায় আছে কবির খান পরিচালিত ‘এইটি থ্রি’ ছবিটি। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালের এপ্রিলে। কিন্তু করোনার কারণে ছবি মুক্তির দিন স্থগিত রাখা হয়েছিল। এ বছর জুনে ছবিটি মুক্তির নতুন দিন স্থির করা হয়েছে। এই ছবির মাধ্যমে বিয়ের পর দীপিকা আর রণবীর সিং একসঙ্গে প্রথম পর্দায় আসতে চলেছেন। ১৯৮৩ সালে ক্রিকেট বিশ্বকাপে ভারতের অভাবনীয় জয়ের ওপর নির্মিত এই ছবিটি। ‘এইটি থ্রি’ ছবিতে কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। আর কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় আছেন দীপিকা। ছবিটিকে ঘিরে সবার প্রত্যাশা তুঙ্গে। এই ছবির অন্যান্য চরিত্রে আছেন তাহির রাজ ভাসিন, হার্ডি সান্ধু, সাকিব সালিম, পঙ্কজ ত্রিপাঠিসহ অনেকে।

default-image
বিজ্ঞাপন

পাঠান


যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবিটিকে ঘিরে উত্তেজনার পারদ ক্রমশ বাড়ছে। কারণ, এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ খানের নায়িকা হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই নিয়ে চতুর্থবারের মতো জুটি বাঁধতে চলেছেন তাঁরা। এর আগে শাহরুখ আর দীপিকাকে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ আর ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে দেখা গেছে। এই জুটির সব ছবিই বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। তাই এই সফল জুটিকে আবার পর্দায় দেখার অপেক্ষায় দর্শক। ‘পাঠান’ ছবিতে ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে দীপিকাকে। এই ছবিতে তিনি অভিনয় করেছেন এক গুপ্তচরের ভূমিকায়। এখানে দীপিকা ধুন্ধুমার মারামারি করবেন। এমনকি জীবনের ঝুঁকি নিয়ে বেশ কিছু স্টান্টও করবেন তিনি। আবার রোমান্সেও বাজিমাত করবেন দীপিকা। ‘পাঠান’ ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে জন এব্রাহামকে।

default-image

ফাইটার


বলিউডের ইতিহাসের সবচেয়ে দামি ছবি হতে চলেছে ‘ফাইটার’। জানা গেছে, এই ছবির বাজেট ৩০০ কোটি টাকা। পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই ছবির মাধ্যমে নানা চমক দিতে চলেছেন। ‘ফাইটার’ ছবিতে থাকবে দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্য। সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে দীপিকা আর হৃতিক রোশনকে প্রথমবার বড় পর্দায় রোমান্স করতে দেখা যাবে। হৃতিক ‘ফাইটার’ ছবিতে প্রথমবার পর্দায় এয়ারফোর্সের বিমানচালকের চরিত্রে অভিনয় করছেন। তবে দীপিকার অভিনীত চরিত্রের বিষয়ে এখনো কিছু খোলাসা হয়নি। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে থাকবে দেশপ্রেম। আর থাকবে হৃতিক রোশন ও দীপিকার রোমান্স। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

default-image

প্রভাস ২১


বৈজয়ন্তী মুভিজ নির্মিত এই ছবির নাম এখনো ঠিক হয়নি। এটি প্রভাসের ২১তম ছবি। তাই মিডিয়া সহজে ছবিটাকে বোঝাতে দিয়েছে ‘প্রভাস ২১’। বৈজয়ন্তী মুভিজের এই ছবিতে অমিতাভ বচ্চন, প্রভাস আর দীপিকা—সিনেমার দুনিয়ার এই তিন মহারথীর নাম লিখেছে। তাই স্বাভাবিকভাবে ছবিটিকে ঘিরে প্রত্যাশার পারদ আকাশ ছুঁয়েছে। আর দর্শক বড় পর্দায় দীপিকা-প্রভাস জুটি দেখার অপেক্ষায় আছে। জানা গেছে, ‘প্রভাস ২১’–এর জন্য বড়সড় পারিশ্রমিক নিয়েছেন দীপিকা। নাগ অশ্বিন পরিচালিত এই সায়েন্স-ফিকশন ছবির জন্য তিনি ২৫ কোটি টাকা নেবেন। ছবিটি ২০২২ সালে হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে।

default-image


শকুন বাত্রার ছবি


লকডাউন শিথিল হতেই দীপিকা প্রথম শকুন বাত্রার ছবির শুটিং শুরু করেন। এই ছবির শুটিং হওয়ার কথা ছিল শ্রীলঙ্কাতে। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। তাই শকুন বাত্রা এই ছবির অধিকাংশ শুটিং করেছেন গোয়াতে। এই ছবিতে আরও আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন