বিজ্ঞাপন

গত বছর শিল্পা আর রাজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেতা শচিন যোশি। শচিনের অভিযোগ, এক কিলো সোনা কেনার নাম করে তাঁকে ঠকিয়েছে এই দম্পতি। এই এক কিলো সোনা তিনি ‘সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড’ কোম্পানির মাধ্যমে কিনেছিলেন।

default-image

শচিনের মতে, এই কোম্পানির প্রধান রাজ আর শিল্পা।’ কুখ্যাত মাফিয়া দাউদ ইব্রাহিমের সহচর প্রয়াত ইকবাল মেমন ওরফে ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে রাজ জড়িত বলে অভিযোগ ছিল।

মুম্বাই পুলিশ এখন পর্যন্ত এই মামলায় রাজ কুন্দ্রাসহ আরও ১১ জনকে গ্রেপ্তার করেছে। সোমবার রাত নয়টা নাগাদ মুম্বাই পুলিশের অপরাধ শাখা রাজ কুন্দ্রাকে মুম্বাইয়ের ভায়খলার ক্রাইম ব্রাঞ্চ দপ্তরে ডেকে পাঠিয়েছিল। এরপর প্রায় দুই ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। রাত ১১টা নাগাদ রাজকে অপরাধ বিভাগের কর্মকর্তারা গ্রেপ্তার করেন।

default-image

জানা গেছে, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের খবরে রীতিমতো উদ্বিগ্ন শিল্পা। গ্রেপ্তারের কারণে শিল্পা নাকি ‘সুপার ডান্সার ফোর’–এর শুটিং বাতিল করেছেন। নাচের এই রিয়ালিটি অনুষ্ঠানের তিনি অন্যতম বিচারক। এদিকে শিল্পা দীর্ঘ ১৩ বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন। প্রিয়দর্শন পরিচালিত ছবি ‘হাঙ্গামা টু’তে তাঁকে পরেশ রাওয়ালের সঙ্গে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন