default-image

‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে। কিছুদিন আগে এমন খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘটনা কী? প্রথমে কপিলের নতুন কাজের ব্যস্ততা এবং মঞ্চে দর্শকের অভাবকে কারণ হিসেবে চিহ্নিত করা হয়। পরে অবশ্য জানা যায় প্রকৃত কারণ অন্য কিছু। টুইটারে কপিল নিজেই বিষয়টি পরিষ্কার করেন। তাঁদের ঘরে আসছে দ্বিতীয় সন্তান। স্ত্রীকে সময় দিতেই আপাতত পরিবারের সঙ্গে থাকছেন তিনি। আজ সোমবার সকালে টুইট করে কপিল জানালেন, দ্বিতীয়বারের মতো বাবা হলেন তিনি।

default-image

সোমবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কপিল শর্মার স্ত্রী গিনি ছত্রাত। সকাল ৬টা ১২ মিনিটে কপিল শর্মা টুইটে লিখেছেন, ‘শুভেচ্ছা। সৃষ্টিকর্তার আশীর্বাদে আজ ভোরে আমাদের ছেলে হয়েছে। মা এবং সন্তান দুজনই সুস্থ আছে। আপনাদের ভালোবাসা এবং প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। অনেক ভালোবাসা জানাই আপনাদের। ইতি গিনি এবং কপিল।’ কপিলের এই বার্তার নিচে অনেক তারকা শুভেচ্ছা জানিয়েছেন এই দম্পতিকে। দেড় লাখের বেশি লাইক আর ৬ হাজারের বেশি মন্তব্য জড়ো হয়েছে সেখানে।

বিজ্ঞাপন

পাঞ্জাবের জলন্ধরে ২০১৮ সালে দীর্ঘদিনের বান্ধবী গিনি ছত্রাতকে বিয়ে করেন ভারতের ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপক ও কৌতুকশিল্পী কপিল শর্মা। এর আগে গিনি যখন কপিলের প্রেমিকা ছিল, তখনই এই কমেডিয়ান টুইটারে সবার সঙ্গে তাঁকে পরিচয় করিয়ে দেন।

default-image

গিনি ছত্রাতের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে কপিল টুইট করে লিখেছিলেন, ‘ওকে আমার “বেটার হাফ” বলব না। বরং বলব, ও আমাকে পরিপূর্ণ করছে। গিনি, তোমাকে ভালোবাসি। সবাই ওকে স্বাগত জানান।’ পাঞ্জাবের জলন্ধরে গিনির বাবার বাড়িতে হয় বিয়ের অনুষ্ঠান। বিয়ের কিছুদিন পরই জানা যায়, মা হতে যাচ্ছেন গিনি ছত্রাত। ২০১৯ সালের ডিসেম্বরে জন্ম নেয় তাঁদের প্রথম কন্যা।
কপিল আর গিনির পরিচয় ১১ বছরের। গিনি ছত্রাত পেশায় ব্যবসায়ী। পাঞ্জাবের জলন্ধরে তিনি ও কপিল একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা স্ট্যান্ডআপ কমেডি করেছেন। কপিল যখন প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করছেন, সেই সময় তাঁকে নানাভাবে সহযোগিতা করেছেন গিনি।

তবে প্রতিষ্ঠা পাবার পর কপিলের জীবন এলোমেলো হয়ে যায়। অতিরিক্ত মদ্যপান, সহকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার, তাদেরকে ঠিকমতো পারিশ্রমিক না দেওয়া, এয়ারপোর্টে পুলিশের সঙ্গে অসদাচরণ—এ রকম নানা কারণে দীর্ঘদিন বন্ধ ছিল তাঁর শো। অনেকেই তাঁর শো ছেড়ে চলে গিয়েছিল। ছেড়ে গিয়েছিল গিনিও।

তারকা হওয়ার পর ক্যারিয়ারের যখন ভরাডুবি, তখন আবার কপিল সাহায্য চান গিনির কাছে। গিনি সেই প্রস্তাবে সাড়া দেন। তবে বিয়ের আগে কপিল শর্মাকে দুটি কঠিন শর্ত জুড়ে দেন। প্রথম শর্ত, কলঙ্কমুক্ত ক্যারিয়ার গড়তে হবে। দ্বিতীয় শর্ত, মদ স্পর্শ করা যাবে না। এসব শর্ত পূরণ হওয়ার পর তবেই কপিল শর্মাকে বিয়ে করেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিনি ছত্রাত। বান্ধবীর শর্ত পূরণ করেছেন ভারতের জনপ্রিয় এই উপস্থাপক ও কৌতুকশিল্পী। বিয়ের পর থেকে আজ পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনো অভিযোগ আসেনি মিডিয়ায়।

default-image

জানা গেছে, কপিল শর্মা মদ্যপান পুরোপুরি ছেড়ে দিয়েছেন। চিকিৎসার জন্য বেঙ্গালুরুর একটি আয়ুর্বেদিক ক্লিনিকে ভর্তি করা হয়েছিল তাঁকে। তিনি চিকিৎসায় এত ভালোভাবে সাড়া দিয়েছেন যে এই রিহাব সেন্টার থেকে নির্ধারিত সময়ের ২৮ দিন আগেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। আর প্রথম শর্তটির ব্যাপারে তিনি মনোরোগ বিশেষজ্ঞ ও ক্যারিয়ার বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেন। তাঁদের পরামর্শ মেনে চলছেন।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন