default-image

আলিয়া ছবিগুলো শেয়ার করে লিখলেন, ‘“হার্ট অব স্টোন”… তোমার কাছে আমার হৃদয় রইল পড়ে। ধন্যবাদ সুন্দরী গ্যাল গ্যাদত, আমার পরিচালক টম হারপার, জ্যামি ডরম্যান, তোমায় আজ মিস করেছি। আর গোটা টিমকে আমাকে এভাবে আপন করে নেওয়ার জন্য, যে ভালোবাসা আর যত্ন আমি পেয়েছি, তার জন্য সারা জীবন আমি কৃতজ্ঞ থাকব। তোমরা ছবিটা কবে দেখবে, ভেবেই আমি আর অপেক্ষা করতে পারছি না। কিন্তু আপাতত আমি বাড়ি ফিরছি বেবি।’ সঙ্গে আবার নাচের ইমোজি।

আলিয়ার পোস্টে কমেন্ট করেছেন গ্যাল গ্যাদত। লিখেছেন, ‘আমরা ইতিমধ্যেই তোমাকে মিস করতে শুরু করে দিয়েছি।’ এদিকে মেয়ের ঘরে ফেরার খবরে খুশি সোনি রাজদানও। মন্তব্যের ঘরে ভালোবাসা জানালেন তিনি। তবে আপাতত দেশে ফিরেও আলিয়ার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘রকি অউর রানি’র শুট শেষ করতে হবে তাঁকে। তারপর ব্যস্ত হয়ে পড়বেন ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারে।

default-image

আলিয়ার তরফ থেকে অফিশিয়াল ঘোষণা এখনো না এলেও খবর রয়েছে, নভেম্বরেই ভাট-কাপুর পরিবারে আসবে নতুন সদস্য, এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন। গত ১৪ এপ্রিল ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন আলিয়া রণবীর।

default-image

গত ২৭ জুন আলিয়া ভাট তাঁর ইনস্টাগ্রাম আইডিতে মা হচ্ছেন জানিয়ে একটি ছবি প্রকাশ করেছেন। সেই ছবিতে দেখা যায়, এই অভিনেত্রী হাসপাতালের বেডে শারীরিক চেকআপ করাচ্ছেন। তাঁর হাত পেটের ওপর। তাকিয়ে রয়েছেন মনিটরের দিকে। ছবিটি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘আওয়ার বেবি কামিং সুন (শিগগিরই আমাদের সন্তান আসছে)।’ এই দম্পতির জীবনে নতুন সদস্য আসার খবর শুনে নেট দুনিয়ায় চলছে নানা জল্পনাকল্পনা। ছেলে না মেয়ে হবে, তাঁদের সন্তানের নাম কী রাখা হবে, এসব নিয়ে ফিসফাস শুরু হয়েছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন