default-image

বলিউডে বিয়ের ধুম পড়েছে। বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের পরই শ্রদ্ধা কাপুরের বিয়ের খবর ছড়িয়ে পড়েছে বলিউডে। দীর্ঘদিনের বন্ধু রোহান শ্রেষ্ঠর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন তিনি। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।
বেশ কিছুদিন ধরেই শ্রদ্ধা আর রোহানের প্রেমের গুঞ্জন ভাসছিল। সেই গুঞ্জন সত্যি করে শ্রদ্ধা সম্প্রতি মালদ্বীপ গিয়েছেন খালাতো ভাইয়ের বিয়েতে। সঙ্গী হয়েছে প্রেমিক রোহান। মালদ্বীপে ভাইয়ের বিয়ের উৎসবের মধ্যেই চলেছে শ্রদ্ধার জন্মদিনের পার্টি। শনিবার ৩৪তম জন্মদিনের কেক কেটেছেন প্রেমিক রোহানকে পাশে দাঁড় করিয়ে। মালদ্বীপে তোলা বিভিন্ন ছবিতে তাঁদের দেখা গেছে খোশমেজাজে, হাসিমুখে, হাতে হাত ধরে। ধারণা করা হচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

default-image

এর আগে আরেক বলিউড তারকা বরুণ ধাওয়ানের বিয়ে হলো। তখন রোহান বরুণকে অভিনন্দন জানালে এই অভিনেতা পাল্টা লিখেছিলেন, ‘আশা করি, তুমিও বিয়ের জন্য তৈরি হচ্ছ।’ তারপর থেকেই রোহান আর শ্রদ্ধার বিয়ে নিয়ে চলছে চর্চা। রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠ এই সম্পর্ক নিয়ে খুবই খুশি।

বিজ্ঞাপন

রোহান বা শ্রদ্ধা তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও রাকেশ হিন্দুস্তান টাইমসকে এক সাক্ষাৎকারে বলেছেন, ‘এরা দুজন কলেজের সময় থেকে ভালো বন্ধু। বেশ আগে থেকে চেনাজানা। দুজনই ক্যারিয়ারে ভালো করছে। ওদের বেশকিছু “কমন ফ্রেন্ড”ও আছে। দুজন যদি বিয়ে করতে চায়, আমার রাজি না হওয়ার কোনো কারণ নেই। ওদের দুজনের একসঙ্গে সিদ্ধান্তে আমার পূর্ণ সমর্থন রয়েছে। এটাই পরিণত ও বুদ্ধিমানের কাজ হবে।’

default-image

অন্যদিকে শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুরও নাকি সম্মতি দিয়েছেন। এক সাক্ষাৎকারে বলেন, ‘মেয়ে নিজের পছন্দের কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলে আমাদের আপত্তি নেই।’ এর আগে ফারহান আখতারের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল শ্রদ্ধার। তবে ফারহানকে পছন্দ ছিল না শক্তি কাপুরের। তাই টেকেনি তাঁদের প্রেম।

default-image

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিরর বলছে, অল্প কিছুদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুই তারকা—শ্রদ্ধা কাপুর ও রোহান শ্রেষ্ঠ। এমনকি ইতিমধ্যে শুরু হয়ে গেছে বিয়ের আয়োজনের প্রস্তুতি। শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর বিয়ে নিয়ে নানা আইডিয়ার বিশাল তালিকা তৈরি করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন