বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ভক্তদের মনের প্রশ্নের জবাব যেন প্রকাশ্যেই দিলেন শাহরুখ খান। একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, তাঁর বাড়ি মান্নাতের সামনে ভিড় করে আছেন অগুনতি ভক্ত। বেলকনিতে দাঁড়িয়ে তাঁদের উদ্দেশে হাত নাড়তে নাড়তে পাশে দাঁড়ানো এক ব্যক্তিকে বলছেন, ‘এত ভক্ত কখনো কারও বাড়ির সামনে আসে?’ ওই ব্যক্তি জবাব দেন, ‘না স্যার। আগে তো কখনো দেখিনি। কিন্তু পরে কী হবে, সেটা বলা যাচ্ছে না।’

default-image

অবাক হওয়ার ভান করে শাহরুখ জানতে চান, ‘কেন?’ করুণ সুরে তিনি বলেন, ‘অজয়-অক্ষয়-সাইফ-সঞ্জু বাবা সবার ছবি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। শুধু একজন বাদে।’ শাহরুখ বলেন, ‘কে?’ ওই ব্যক্তি বলেন, ‘আপনি।’ এ ভিডিওতে শাহরুখ ভক্তদের জন্য আছে এক অন্য রকম ইঙ্গিত।

default-image

এটি ছিল মূলত একটি বিজ্ঞাপন। যেখানকার শেষ সংলাপ ছিল ‘সিত্তায় শাহরুখ’ বা ‘শাহরুখ ছাড়া’। সব সময় বড় পর্দা কাঁপিয়ে এসেছেন শাহরুখ। এবার কি তবে ডিজিটালে অভিষেক হতে যাচ্ছে তাঁর? ইনস্টাগ্রামে এর ক্যাপশনে শাহরুখ লিখেছেন এক সিনেমার সংলাপ, ‘হুম! পিকচার আভি বাকি হ্যা মেরে দোস্ত।’ অর্থাৎ সিনেমা এখনো বাকি আছে বন্ধু। ধরে নেওয়া যায়, ওটিটিতে আসছেন শাহরুখ।

শাহরুখের শেয়ার করা ভিডিও শেয়ার করে মন্তব্য করেছেন অনেকে। প্রযোজক–পরিচালক করণ জোহর লিখেছেন, ‘কখনো ভাবিনি এমন দিনও দেখতে হবে। বলিউড বাদশাহও বাদ পড়ে যাওয়ার শঙ্কায় ভুগবেন!’ রণবীর সিং লিখেছেন, ‘উনার রসবোধ তো অন্য রকম, ভাই।’

default-image


শাহরুখের মুক্তিপ্রতীক্ষিত ছবির মধ্যে রয়েছে ‘পাঠান’, ‘অপরেশন খুরকি’। অতিথি চরিত্রে থাকবেন এক দক্ষিণি সিনেমায়। এসবের কোনো না কোনো ছবি, এমনকি ‘পাঠান’ও মুক্তি পেতে পারে ওটিটিতে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন