বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ক্যাটরিনা নিজের ইনস্টা স্টোরিতে নিজের হাতে বানানো এক পিরিচ হালুয়ার ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে একটি পিরিচে সুজির হালুয়া হাতে তিনি। তবে এখানে শুধু তাঁর হাতই দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির বারান্দায় তিনি ছবিটি তুলেছেন। ছবির ক্যাপশনে এই বলিউড নায়িকা লিখেছেন, ‘আমি বানিয়েছি।’ ছবির তলায় ক্যাটরিনা লিখেছেন, ‘চৌকা চরধানা।’

আসলে ভারতীয় রীতি অনুযায়ী বিয়ের কিছু দিন নতুন কনেকে প্রথমবার নিজের হাতে কিছু বানাতে হয়। আর সেটা কোনো মিষ্টি হওয়া চাই। তাই ক্যাট বিয়ের পর প্রথম শ্বশুরবাড়ির সবার জন্য সুজির হালুয়া বানালেন।

default-image

৯ ডিসেম্বর অত্যন্ত আড়ম্বরের সঙ্গে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্টে ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ বিয়ে করেছেন।

default-image

কদিন আগে মধুচন্দ্রিমা সেরে একে অপরের হাত ধরে মুম্বাইতে ফিরেছেন এই নবদম্পতি। শোনা যাচ্ছে, ২০ ডিসেম্বর মুম্বাইয়ের জেডব্লুউ ম্যারিয়ট হোটেলে রিসিপশনের আয়োজন করতে চলেছেন তারা। ভিকি আর ক্যাটরিনা শিগগিরই জুহুতে নিজেদের নতুন বাসায় উঠবেন। পাঁচ বছরের জন্য নতুন এই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন বলিউডের এই তারকা দম্পতি। সব মিলিয়ে তাঁদের আট কোটি রুপি মতো ভাড়া দিতে হবে বলে জানা গেছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন