default-image

শক্তিশালী বলিউড অভিনেতা শক্তি কাপুরের আদরের কন্যা শ্রদ্ধা কাপুর। বাবা আর মেয়ে ভালো বন্ধু। তবু বাবাকে আজও যমের মতো ভয় পান শ্রদ্ধা। বাবার কথা অমান্য করতে পারেন না তিনি। এমনকি শক্তি কাপুরও মেয়ের অনেক কথা শোনেন। মেয়ের আপত্তিতে এবার ধূমপান ছেড়ে দেওয়ার কথা ভাবছেন শক্তি।
গতকাল ৩৪-এ পা দিলেন শ্রদ্ধা। এই বলিউড নায়িকা সপরিবার মালদ্বীপে জন্মদিন উদযাপন করছেন। ফুফাতো ভাই প্রিয়াঙ্কা শর্মার বিয়েতে গেছেন তাঁরা। শ্রদ্ধাকে জন্মদিনে তিনি কী উপহার দিতে চান, তার জবাবে শক্তি বলেছেন, ‘শ্রদ্ধা চায় যে আমি চিরকালের জন্য সিগারেট ছেড়ে দিই। এটাই হবে তাঁর সেরা উপহার।’ শক্তি কাপুরের মাদকাসক্তির কথা কে না জানে! সেটা ছাড়ানোর প্রথম ধাপ হিসেবে শ্রদ্ধা চান, তাঁর বাবা যেন সিগারেট আর না ছোঁন।

বিজ্ঞাপন
default-image

এর আগেও শ্রদ্ধা তাঁর বাবার বদ-অভ্যাস ছাড়াতে উঠেপড়ে লেগেছিলেন। ২০১০ সালে শক্তি কাপুর ‘বিগ বস সিজন ফাইভ’-এ অংশ নিয়েছিলেন। সবার আগে বাদ পড়েছিলেন। বিগ বসের বাড়ি থেকে বের হয়ে শক্তি বলেছিলেন, ‘আমি জিততে যাইনি। আমি শুধু শ্রদ্ধার কাছে প্রমাণ করতে চেয়েছিলাম যে আমি মদ ছাড়া এক মাস থাকতে পারি। শ্রদ্ধাকে দেওয়া কথা রাখতে পেরেছি। এটাই আমার ট্রফি।’ জন্মদিনে শ্রদ্ধা সম্পর্কে এই বলিউড অভিনেতা বলেন, ‘মানুষ হিসেবে শ্রদ্ধার চেয়ে ভালো হওয়া কঠিন। তাঁর অন্তরে যে সৌন্দর্য আছে, তা আমার নেই। শ্রদ্ধার হৃদয় সোনা দিয়ে বাঁধানো। জীবনের সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে শ্রদ্ধা আমার পরামর্শ নেবেই। সৃষ্টিকর্তা আমাকে শ্রদ্ধার বেশে একটা পরি দিয়েছেন।’
শ্রদ্ধাকে টাইগার শ্রফের সঙ্গে ‘বাঘি থ্রি’ ছবিতে দেখা গেছে। লাভ রঞ্জন পরিচালিত আরেকটি ছবিতে দেখা যাবে তাঁকে। নাম না ঠিক হওয়া এই ছবিতে তাঁর বিপরীতে আছেন রণবীর কাপুর।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন