default-image

শ্রদ্ধার বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। কেই সেই মানুষ, শ্রদ্ধার সঙ্গে সাত পাকে যিনি বাঁধা পড়বেন। গুঞ্জন, তিনি চিত্রগ্রাহক রাকেশ শ্রেষ্ঠার ছেলে রোহান। তবে শ্রদ্ধা এখন আলোচনায় তাঁর পরবর্তী ছবির খবর দিয়ে। কারণ, এই ছবি নানা দিক থেকে গুরুত্বপূর্ণ।

default-image

শ্রদ্ধাকে শেষ পর্দায় দেখা গেছে ‘বাগি থ্রি’ ছবিতে। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন টাইগার শ্রফ। দীর্ঘদিন শ্রদ্ধার আর কোনো ছবি মুক্তি পায়নি। ভক্তরা তাই উন্মুখ প্রিয় নায়িকার পরবর্তী ছবির জন্য। এবার শ্রদ্ধা সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর আগামী ছবির কথা ঘোষণা করেছেন। রোমান্টিক কমেডি ঘরানার ছবি ‘চালবাজ ইন লন্ডন’–এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে শ্রদ্ধা অভিনয় করবেন দ্বৈত চরিত্রে।

বিজ্ঞাপন

এই ছবি নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। সেখানে শ্রদ্ধা লিখেছেন, ‘“চালবাজ ইন লন্ডন” ছবির জন্য বেশ রোমাঞ্চিত। এই ছবির পরিচালক কেবল পঙ্কজ পরাসর। আর ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, আহমেদ খান ও শায়রা খান এই ছবির প্রযোজক।

default-image

বলিউডে গুঞ্জন, শ্রীদেবীর কালজয়ী ছবি ‘চালবাজ’–এর রিমেক ‘চালবাজ ইন লন্ডন’ ছবিটি। তবে ভূষণ কুমারের বক্তব্য, চালবাজ–এর থেকে শ্রদ্ধার এই নতুন ছবির গল্প অনেকটাই আলাদা। তা ছাড়া এই ছবির মাধ্যমে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রদ্ধাকে।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত শ্রদ্ধা বলেন, ‘আমি খুবই খুশি যে ভূষণ স্যার আর আহমেদ স্যারের বিশ্বাস যে আমি এই চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব। সত্যি বলতে, এটা অনেক বড় দায়িত্ব। আমাকে তা পালন করতে হবে। এটা আমার জন্য অনেক বড় সুযোগ। পঙ্কজ স্যারের কাছ থেকে অনেক কিছু শেখার সুযোগ পাব। তাই এই সফর নিয়ে খুবই চাপে আছি।’

default-image

শ্রীদেবীর ধ্রুপদি ছবি ‘চালবাজ’–এর পরিচালক ছিলেন পঙ্কজ পরাসর। আবার ‘চালবাজ ইন লন্ডন’ ছবিটিও পঙ্কজ পরিচালনা করবেন। তাই ছবিটি ঘিরে ভক্তদের আগ্রহ তৈরি হয়েছে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন