default-image

যৌন হেনস্তার কলঙ্ক থেকে মুক্ত হতে পারছে না বলিউড। আবার শ্লীলতাহানির ঘটনা ঘটেছে সেখানে। নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল অভিনেতা বিজয় রাজকে। মহারাষ্ট্রের গোন্ডিয়া থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই। তবে শর্ত সাপেক্ষে বিজয় রাজকে জামিন দেওয়া হয়েছে।

গোন্ডিয়ার অতিরিক্ত পুলিশ সুপার অতুল কুলকার্নি জানিয়েছেন, বিজয় রাজের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা হয়েছে। গোন্ডিয়ার একটি হোটেল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মধ্যপ্রদেশে ‘শেরনি’ নামে একটি ছবির শুটিংয়ের সময় বিজয় রাজ এক নারী কারিগরি সদস্যের শ্লীলতাহানি করেন বলে অভিযোগ করা হয়েছে।

বিজ্ঞাপন

মধ্যপ্রদেশের ১৫০ কিলোমিটার দূরে গোন্ডিয়াতে ছিল ‘শেরনি’ ছবির শুটিং। সেখানে গত ২০ অক্টোবর থেকেই ছিলেন বিজয় রাজ। সেখানকার একটি হোটেলে শুটিং দলের ৫০ জন সদস্য ছিলেন। অভিযোগ করা হয়েছে, ৩০ বছরের এক নারী সহকর্মীকে বেশ কয়েক দিন ধরেই উত্ত্যক্ত করে আসছিলেন বিজয়। তাঁরা একই হোটেলে ছিলেন এবং তিন দিন ধরে বিজয় ওই নারীকে  ক্রমাগত হেনস্তা করতে থাকেন। অবশেষে গত সোমবার স্থানীয় থানায় রাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই নারী।

default-image

প্রায় ৫০টি বলিউড ছবিতে অভিনয় করেছেন বিজয় রাজ। তিনি পরিচিত ‘ওয়েলকাম’, ‘দিল্লি বেলি’, ‘ডেথ ইশকিয়া’, ‘মুম্বাই এক্সপ্রেস’, ‘বোম্বে টু গোয়া’, ‘কোম্পানি’ ও ‘মুনসুন ওয়েডিং’ ছবিগুলো দিয়ে। বিজয় রাজ ছবি পরিচালনাও করেছেন। তাঁর পরিচালিত প্রথম ছবি ‘কিয়া দিল্লি কিয়া লাহোর’। ভারত থেকে অস্কারে যাওয়া আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ‘গালি বয়’ ছবিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করেছেন বিজয় রাজ। তাঁকে দেখা যাবে সঞ্জয় লীলা বনসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিতে।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0