এরপর সালমান আর নওয়াজ শেখ এই সমনের বিরুদ্ধে আবার চ্যালেঞ্জ জানিয়ে এক আবেদনপত্র জমা করেছিলেন। বোম্বে উচ্চ আদালত এই আবেদনপত্র গ্রহণ করে সমনের দিন আরও পিছিয়ে দিয়েছেন। ১৩ জুন পর্যন্ত সমনের দিন স্থগিত রাখা হয়েছে বলে জানা গেছে।

default-image

কোন ঘটনার পরিপ্রেক্ষিতে সালমান আইনি ঝামেলায় ফেঁসেছেন, তা একবার জেনে নেওয়া যাক। সাংবাদিক অশোক পান্ডের অভিযোগ অনুযায়ী, ২০১৯ সালের ২৪ এপ্রিল জুহু থেকে কান্দিবিলি তিনি তাঁর চিত্রগ্রাহকের সঙ্গে গাড়ি করে যাচ্ছিলেন। আর তখন তিনি সালমানকে রাস্তায় সাইকেলে সওয়ারি করতে দেখেছিলেন। এই সাংবাদিক তখন ভাইজানের দেহরক্ষীদের কাছে তাঁর ভিডিও বানানোর অনুমতি চেয়েছিলেন। আর তাঁর দেহরক্ষীরা তাঁকে অনুমতিও দিয়েছিলেন। কিন্তু সালমানের যখন নজরে পড়ে যে অশোক পান্ডে তাঁর ভিডিও বানাচ্ছেন, তখন তিনি হঠাৎই মেজাজ হারিয়ে ফেলেন।

default-image

আর ভাইজানের নির্দেশ মতো তাঁর দেহরক্ষীরা এই সাংবাদিকের সঙ্গে হাতাহাতি করেন। সাংবাদিক অশোক পান্ডে অভিযোগ দায়ের করে বলেছিলেন যে সালমান তাঁর মুঠোফোন ছিনিয়ে নিয়েছিলেন। আর এই বলিউড তারকা তাঁকে মারধর পর্যন্ত করেছেন বলে অশোকের অভিযোগ। পরে তিনি সালমানের বিরুদ্ধে আন্ধেরি ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক অশোক পান্ডে এই অভিযোগও করেছেন যে পুলিশ তাঁর এই মামলার বিষয়ে কোনো তদন্ত করেনি।

default-image

সালমান খানকে পর্দায় শেষ দেখা গেছে ‘অন্তিম দি ফাইনাল ট্রুথ’ ছবিতে। এই ছবিতে ভাইজানের সঙ্গে ছিল তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা। ক্যাটরিনা কাইফের সঙ্গে তিনি জুটি বেঁধে আসতে চলেছেন ‘টাইগার ৩’ ছবিতে। এ ছাড়া তাঁকে দেখা যাবে ‘কভি ঈদ কভি দিওয়ালি’, ‘কিক ২’ ছবিতে। শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও হিসেবে আসতে চলেছেন ভাইজান।

মন্তব্য করুন