বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনন্যা বলেছেন, 'আশা করছি, সামাজিক যোগাযোগমাধ্যমের সব ব্যবহারকারী আমাদের এই অভিযানে সাহায্য করবে।'

default-image

অনন্যা বলেছেন, 'আমি এই অভিযানের সঙ্গে সর্বক্ষণ যুক্ত থাকব। নানান ধরনের মানুষের সঙ্গে আমি কথা বলব।' এই বলিউড নায়িকা এর আগে ইনস্টাগ্রামে এক পোস্টে সমাজের ভালো কাজে সামাজিক যোগাযোগমাধ্যমকে ব্যবহারের আবেদন করেছিলেন।

default-image

সদ্যই দাদিকে হারিয়েছেন অনন্যা পান্ডে। ১০ জুলাই তাঁর দাদি তথা চাংকি পান্ডের মা স্নেহলতা পান্ডের মৃত্যু হয়। পেশায় তিনি চিকিৎসক ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক আবেগময় পোস্টে তিনি লিখেছেন, 'রেস্ট ইন পাওয়ার' আমার পরি। উনি জন্মানোর পর চিকিৎসকেরা বলেছিলেন, ওনার মাত্র কিছু বছরের আয়ু। কারণ, হার্টের ভালভের সমস্যা ছিল। কিন্তু আমার দাদি ৮৫ বছর বয়স পর্যন্ত সব কাজ করতেন। সকাল সাতটার সময় ব্লক হিল পরে লাল চুল আঁচড়ে কাজে যেতেন। উনি প্রতিটা দিন আমাকে অনুপ্রাণিত করতেন। আর আমি ভাগ্যবতী যে ওনার প্রাণশক্তি এবং আলোতে আমি বড় হয়েছি।'

default-image

অনন্যা আরও লিখেছেন, 'ওনার হাত খুব নরম ছিল। আর উনি খুব ভালো পায়ের ম্যাসাজ করতে পারতেন। দাদি নিজেকে হস্তরেখাবিশারদ মনে করতেন। আর আমাকে সব সময় হাসাতে থাকতেন। উনি ছিলেন আমাদের পরিবারের জীবনীশক্তি। দাদি, তুমি এতটাই সুন্দর যে তোমাকে কোনো দিন ভুলতে পারব না। আমি তোমাকে অনেক ভালোবাসি।' এই শোক কাটিয়ে উঠতে না উঠতেই নতুন এই অভিযানে নেমেছেন অনন্যা। এমন একটা পদক্ষেপ নেওয়ায় অনন্যার প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা।

সামনে অনন্যাকে রোমান্টিক স্পোর্টস অ্যাকশন ছবি লাইগার–এ দেখা যাবে। ছবিতে তাঁর বিপরীতে আছেন বিজয় দেবেরাকোন্ডা। ছবিটি তেলেগু এবং হিন্দিতে মুক্তি পাবে। আগামী ৯ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা। এ ছাড়া শকুন বাত্রার এক ছবিতে তিনি দীপিকা পাড়ুকোনের বোনের চরিত্রে অভিনয় করছেন। এই দুই নায়িকা ছাড়াও সিদ্ধান্ত চতুর্বেদীকে এই ছবিতে দেখা যাবে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন