default-image

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন থেকেই। দুজনের প্রেম এখন আর শুধু দুজনের মধ্যে নেই। পারিবারিক পর্যায়েও তাঁদের বিয়ের আলাপ হয়েছে। বছরের গোড়ার দিকে শোনা গিয়েছিল, দীপিকা আর রণবীর সিংয়ের মা-বাবা মিলে বলিউডের এই দুই তারকার বিয়ের তারিখ চূড়ান্ত করতে বসেছেন। কিন্তু এখন শোনা যাচ্ছে, দীপিকাই নাকি বারবার বিয়ের তারিখ পেছাচ্ছেন। 

দীপিকা আর রণবীর একে অন্যের প্রেমে পাগল। রণবীর সিং নাকি দীপিকাকে নিজের পৃথিবী করে রেখেছেন। দুজনের বয়সও কম হলো না। তাহলে বিয়েতে এত দেরি হচ্ছে কেন? অনেকে বলছেন, দীপিকার সাবেক প্রেমিক রণবীর কাপুর নাকি দীপিকার বিয়েকে বিলম্বিত করছেন? না, রণবীর কাপুরের মনে নতুন করে দীপিকার জন্য প্রেম জন্মেনি। এই নায়ক এখন আলিয়া ভাটের প্রেমে মশগুল। দীপিকা আর রণবীর সিংয়ের বিয়ে নিয়ে তাঁর কোনো মাথাব্যথা থাকার কথা নয়।

সমস্যাটা আসলে দীপিকার নিজের। এই নায়িকা এখনো সাবেক প্রেমিককে মন থেকে মুছে ফেলতে পারছেন না। যদিও রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের ভাঙন খুব খারাপভাবে হয়েছিল। দীপিকার এক কাছের বন্ধু বলিউড বাবলকে জানিয়েছেন, ‘রণবীর কাপুরকে মন প্রাণ দিয়ে ভালোবাসতেন দীপিকা। তাঁকে বিয়ে করে সংসারী হতে চেয়েছিলেন। এমনকি রণবীরকে পেতে নিজের ক্যারিয়ার ছেড়ে দিতে কোনো আপত্তি ছিল না দীপিকার।’

default-image

কিন্তু দীপিকা একসময় টের পান, রণবীর তাঁকে ধোঁকা দিচ্ছেন। দীপিকার সঙ্গে প্রেম থাকার সময় এই নায়ক ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। বিশ্বাসঘাতকতার সেই ‘ট্রমা’ থেকে দীপিকা এখনো পুরোপুরি বের হয়ে আসতে পারেননি। দীর্ঘদিন হতাশায় ভুগেছেন। লম্বা সময় মানসিক চিকিৎসা নিয়েছেন। কিন্তু কিছুদিন আগেও এক সাক্ষাৎকারে ‘পিকু’ ছবির এই তারকা জানান, তাঁর জীবনে হতাশা বারবার ঘুরে ঘুরে আসছে। আর এ নিয়ে সব সময় আতঙ্কে থাকেন তিনি।

রণবীর কাপুর তাঁকে ধোঁকা দেওয়ার পর মানুষের প্রতি বিশ্বাস কমে গেছে দীপিকার। তাই এখনই রণবীর সিংকে বিয়ে করার মতো সিদ্ধান্ত নিতে পারছেন না। তিনি বিশ্বাস করেন, রণবীরের ভালোবাসায় কোনো ত্রুটি নেই। কিন্তু বিয়ে হলে রণবীর সিং যদি আর এমন না থাকেন? এমন ভাবনা তাড়া করে ফেরে দীপিকাকে। তাই তিনি অবসর পেয়েও বিয়ের জন্য মনস্থির করতে পারছেন না।

যদিও ভারতের কয়েকটি গণমাধ্যমে খবর আছে, আগামী অক্টোবর থেকে ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। এখন দেখা যাক, দীপিকা তাঁর সাবেক প্রেমিকের দেওয়া ‘ট্রমা’ থেকে দ্রুত বেরিয়ে আসতে পারেন কি না।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0