default-image

জুবিলি হিলের নির্মাণাধীন এই ভবনে নাগা আর শোবিতা বেশ কিছু সময় একসঙ্গে কাটিয়েছেন বলে গুঞ্জন। এক ডিজিটাল মাধ্যমের খবর অনুযায়ী, নাগা আর সোবিতা একে অপরের সঙ্গে বেশ সাবলীল ছিলেন। আর তাঁদের চোখেমুখে তখন উচ্ছ্বাস ধরা পড়েছিল। এরপর তাঁরা একসঙ্গে বাংলো থেকে বের হয়ে গাড়িতে চেপে চলে যান। তবে তাঁদের এর আগেও একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

default-image

‘মেজর’ ছবির প্রচারণার জন্য শোবিতা হায়দরাবাদের যে হোটেলে উঠেছিলেন, নাগাকে সেই হোটেলে একাধিকবার দেখা গেছে। এ ছাড়া জন্মদিনসহ বিভিন্ন অনুষ্ঠানে এই জুটি একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন তাঁরা।

default-image

নাগা সব সময় নিজের ব্যক্তিগত জীবনকে সবার থেকে আড়ালে রাখতে পছন্দ করেন। তাই নাগা এ ব্যাপারে হয়তো কোনো দিনই প্রকাশ্যে কিছু বলবেন না। নাগা-সোবিতার সত্যি সত্যি প্রেমের সম্পর্ক, না তাঁরা নিছকই বন্ধু, তা সময়ই বলবে।
এদিকে সামান্থা বিচ্ছেদের পর স্বাধীন জীবন যে পুরোপুরি উপভোগ করছেন, তা তাঁর ইনস্টাগ্রামের খাতাতেই ধরা পড়ে। নিজের ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনও উপভোগ করছেন সামান্থা।

default-image

২০১৭ সালের ৬ অক্টোবর গোয়াতে নাগা আর সামান্থা বিবাহ করেছিলেন। চতুর্থ বিবাহবার্ষিকীর কিছুদিন আগেই তাঁরা একে অপরের থেকে আলাদা হওয়ার কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। পাকাপাকি বিচ্ছেদের আগে এই দম্পতি কাউন্সেলিং করিয়েছিলেন বলে খবর। তবে এক সময় তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন