default-image

গতকাল রাতে ভাইজানের ঈদের পার্টিতে কঙ্গনাকে সাবেকি পোশাকে দেখা গিয়েছিল। অর্পিতার বাসার বাইরে অপেক্ষারত পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দী হয়েছেন বিটাউনের এই রূপসী। এ রাতে একদম হাসিখুশি ও বিন্দাস মেজাজে ছিলেন তিনি। পাপারাজ্জিদের ঈদ মোবারক জানিয়ে নানান পোজ দিয়েছিলেন কঙ্গনা। তবে ভাইজানের পার্টিতে এসে সবাইকে চমকে দিয়েছেন তিনি। কারণ, তাঁকে সাধারণত এ ধরনের পার্টিতে দেখা যায় না।

default-image

তা-ও আবার সালমানের পার্টিতে তিনি। তাই নেটজনতার নানা প্রশ্নের মুখে পড়তে হয়েছে কঙ্গনাকে। এক নেটিজেন প্রশ্ন তুলেছেন, কীভাবে পার্টিতে এলেন কঙ্গনা। আরেকজনের মন্তব্য, ‘দেশভক্তির নামে যে সালমানদের বিরুদ্ধে এত ঘৃণা-বিদ্বেষ ছড়ায়, সে কীভাবে এ পার্টিতে আসে?’ আবার অনেকে তাঁকে ‘গিরগিটি’ বলেও কটাক্ষ করেছেন।

তবে এদিনের পার্টিতে সবচেয়ে নজর কেড়েছিলেন অভিনেত্রী শেহনাজ গিল। কালো রঙের পাটিয়ালা পরে তিনি এই রাতকে আরও উজ্জ্বল করে তোলেন। পার্টিতে সালমানের সঙ্গে তাঁর বিশেষ বন্ডিং ধরা পড়েছিল।

default-image

শেহনাজ তাঁর প্রিয় ‘সালমান স্যার’-এর সঙ্গে সময় কাটাতে পেরে বেজায় খুশি। আর এই খুশি তাঁর চোখেমুখে ধরা পড়েছে। তবে প্রেমিক সিদ্ধার্থ শুক্লার কথা স্মরণ করে এই পার্টিতে শেহনাজকে কাঁদতেও দেখা গেছে। জানা গেছে, ভাইজান নিজে শেহনাজের খেয়াল রেখেছিলেন। এই রাতে বিটাউন থেকে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, কিয়ারা আদবানি, সিদ্ধার্থ মালহোত্রাসহ আরও অনেকে এসেছিলেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন