বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বলিউডে ধুমধাম করে অভিষেক হতে যাচ্ছে দক্ষিণের আবেদনময়ী নায়িকা রাশমিকা মন্দানার। জানা গেছে, ‘মিশন মজনু’ ছবিতে দেখা যাবে সিদ্ধার্থ ও রাশমিকাকে। ১২ জানুয়ারি লক্ষ্ণৌতে এই ছবির শুটিং শুরু হবে। এর আগে সিদ্ধার্থ ২০১৯ সালে ‘জবড়িয়া জোড়ি’ ছবির শুটিং উত্তর প্রদেশের এই রাজধানী শহরে করেছিলেন। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিটি সত্তর দশকের সত্য ঘটনা অবলম্বনে বানানো হবে। এই ছবিতে পাকিস্তানে ভারতের গুপ্ত অভিযান নিয়ে এক সত্য ঘটনা তুলে ধরা হবে।

default-image

সিদ্ধার্থকে ছবিতে রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস (র)–এর এজেন্টের ভূমিকায় দেখা যাবে।
‘মিশন মজনু’ ছবির অন্যতম সেরা আকর্ষণ হতে যাচ্ছেন রাশমিকা, তা বলার অপেক্ষা রাখে না। আর সিদ্ধার্থের সঙ্গে তাঁর রসায়ন সবাই পছন্দ করবেন বলে আস্থা ছবির নির্মাতাদের। রাশমিকা তামিল, তেলেগু ছবির একজন প্রতিষ্ঠিত নায়িকা। তাঁর আবেদনময়ী সাহসী পারফরম্যান্স হামেশাই পর্দায় ঝড় তোলে।

‘মিশন মজনু’ ছবির জন্য লক্ষ্ণৌতে ৪৫ দিনের লম্বা শিডিউল রাখা হয়েছে। ছবির শুটিং হজরতগঞ্জের জাহাঙ্গীরাবাদ প্যালেস, লা মার্টিনিয়র, পথেঘাটে, আর মলীহাবাদে করা হবে। সেখানে এখনই শুটিংয়ের জোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। তবে সিদ্ধার্থ চার দিন পর লক্ষ্ণৌতে পৌঁছাবেন।
এ ছাড়া সিদ্ধার্থ মালহোত্রাকে দেখা যাবে বিক্রম বাত্রা পরিচালিত ‘শেরশাহ’ ছবিতে। ‘থ্যাঙ্ক গড’ ছবিতেও আছেন তিনি। এই ছবির শুটিংয়ে এখন ব্যস্ত এই বলিউড তারকা।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন