কেদারনাথ ছবিতে সুশান্ত ও সারা
কেদারনাথ ছবিতে সুশান্ত ও সারাসংগৃহীত

কেদারনাথ ছবির শুটিংয়ের সময় থেকেই দুজনের প্রেম নিয়ে গুঞ্জন ছিল। সারা আলী খান ও সুশান্ত সিং রাজপুত কেউই অবশ্য এ সম্পর্ক স্বীকার করেননি। এরপর রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের প্রেম শুরু হলে সারা–সুশান্ত প্রেমের কথা ধামাচাপা পড়ে যায়। সুশান্তের মৃত্যুর রহস্যজট খুলতে ফের উঠে আসে সাইফকন্যার নাম। দুজনের প্রেম নিয়ে নানা গুঞ্জন চলে। কথা শোনা যায় তাঁদের প্রেমের ভাঙন নিয়েও। কিন্তু এই বিষয়ে এত দিন চুপ ছিলেন সারা। এবার ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কাছে সুশান্তের সঙ্গে প্রেম নিয়ে খোলাখুলি কথা বললেন তিনি।

বিজ্ঞাপন
default-image
গত শনিবার এনসিবি সমন পাঠিয়েছিল সারাকে। এই সংস্থার জিজ্ঞাসাবাদে শুধু মাদক নিয়ে নয়, সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়েও কথা বলেন সারা। এনসিবির কাছে তিনি স্বীকার করেছেন, সুশান্তের সঙ্গে তাঁর প্রেম ছিল।

সুশান্তের মৃত্যুর তদন্তের সূত্র ধরে বলিউডের মাদকসংশ্লিষ্টতা প্রকাশ্যে এসেছে। মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুল প্রীত সিংয়ের মতো শীর্ষস্থানীয় নায়িকাদের। গত শনিবার এনসিবি সমন পাঠিয়েছিল সারাকে। এই সংস্থার জিজ্ঞাসাবাদে শুধু মাদক নিয়ে নয়, সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়েও কথা বলেন সারা। এনসিবির কাছে তিনি স্বীকার করেছেন, সুশান্তের সঙ্গে তাঁর প্রেম ছিল। কেদারনাথ ছবির সেট থেকে তাঁদের প্রেমের শুরু। সারা এনসিবিকে এ–ও জানিয়েছেন যে সুশান্তের সঙ্গে তিনি থাকাও শুরু করে দিয়েছিলেন। সুশান্তের সঙ্গে থাইল্যান্ড সফরের কথাও স্বীকার করেছেন তিনি। এমনকি সুশান্তের সঙ্গে নিয়মিত পার্টিতে অংশগ্রহণ করতেন। তবে মাদক নেওয়ার কথা স্বীকার করেননি এই বলিউড অভিনেত্রী। সারার দাবি, সুশান্তের সঙ্গে তিনি শুধু ধূমপান করতেন।

বিজ্ঞাপন
default-image

সুশান্তের সঙ্গে প্রেমটা যে বেশি দিন টেকেনি, তা নিয়েও কথা বলেছেন এই বলিউডকন্যা। তিনি এনসিবিকে জানিয়েছেন, সুশান্ত তাঁদের সম্পর্কের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না। সুশান্ত খুবই চাপ সৃষ্টি করতেন। এমনকি তাঁকে সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইতেন। তাঁর সঙ্গে নায়ক হিসেবে নেওয়ার জন্য নির্মাতাদের রাজি করাতে চাপ প্রয়োগ করতেন সুশান্ত।

সুশান্ত সিং রাজপুত মারা গেছেন গত জুন মাসে। তাঁর মৃত্যুর তদন্তের জের ধরে বলিউডের নানা পর্দা খুলে যাচ্ছে। তবে সুশান্তকে নিয়ে সারার কথা কতটুকু সত্য, তা বিচারের অবশ্য কোনো সুযোগ নেই।

মন্তব্য পড়ুন 0