সুশান্তের স্মরণে ৫৫০ পরিবারকে খাওয়াবেন ভূমি

বিজ্ঞাপন
default-image

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডের ঝড় যেন থামছেই না। এদিকে ‘স্বজনপ্রীতি’র অভিযোগের তীর বুকে নিয়ে রাগে, দুঃখে, ক্ষোভে মুম্বাই চলচ্চিত্র উৎসব থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন করণ জোহর। অন্যদিকে সুশান্তের স্মরণে ৫৫০ পরিবারকে একবেলা খাওয়াবেন সহকর্মী ভূমি পেড়নেকার।

১৪ জুন উপমহাদেশের বিনোদন দুনিয়াকে স্তম্ভিত করে কারও দিকে অভিযোগের আঙুল না তুলেই নীরবে-নিভৃতে এক বুক হতাশা আর বিষণ্নতা নিয়ে চলে গেলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্ত আর ভূমি একসঙ্গে অভিনয় করেছিলেন ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘শোনচিড়িয়া’ ছবিতে। ৩০ বছর বয়সী ভূমি পেড়নেকার সুশান্তের মৃত্যুতে তাঁর সম্মানে আর্থ ফাউন্ডেশনের উদ্যোগে একটি ভোজের আয়োজন করবেন। ৫৫০ পরিবারের খাওয়ার ব্যবস্থা করা হবে সেখানে।

default-image
default-image

ভারতীয় অভিনয়শিল্পী, পরিচালক ও প্রযোজক অভিষেক কাপুরের স্ত্রী প্রজ্ঞা কাপুর ও বলিউড তারকা ভূমি পেড়নেকার আর্থ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। পাঁচ ঘণ্টা আগে ভূমি পেড়নেকার ইনস্টাগ্রামে সুশান্ত সিং রাজপুতের ছবি–সংবলিত একটি পোস্ট দিয়ে সুশান্তের স্মরণে এই ভোজের কথা জানান। ভূমি লেখেন, ‘সুশান্তের চমৎকার স্মৃতি স্মরণে আমরা সাড়ে পাঁচ শ দরিদ্র পরিবারকে একবেলা খাওয়ানোর উদ্যোগ নিয়েছি। আমাদের ফাউন্ডেশনের মাধ্যমে এই ভোজের আয়োজন সম্পন্ন হবে। আসুন, আমরা একে অন্যের প্রতি আরও সহমর্মিতা প্রদর্শন করি। ভালোবাসা ছড়াই। অন্য যেকোনো সময়ের চেয়ে এই মুহূর্তে এটি আরও বেশি জরুরি।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন