বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

‘দস্তক’ (১৯৯৬ সাল) ছবির শুটিংয়ের সেট থেকে তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। বিক্রম এই ছবির পরিচালক ছিলেন। আর সুস্মিতা ছিলেন ‘দস্তক’ ছবির মূল নায়িকা। বেশ কিছুদিন পর তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এদিকে বিক্রম তাঁর স্ত্রীকে ধোঁকা দেওয়ার জন্য পরে আফসোস করেছিলেন বলে জানা গেছে।

default-image

রণদীপ হুদা
রণদীপ হুদা আর সুস্মিতার প্রেম নিয়ে বলিউডে একসময় নানান ফিসফাস শোনা যেত। এমনকি তাঁদের একে অপরের হাত ধরে প্রকাশ্যে দেখা গেছে। ‘কর্মা অউর হোলি’ ছবির শুটিংয়ের মাধ্যমে সুস্মিতা আর রণদীপ একে অপরের কাছাকাছি আসেন। তবে তাঁদের প্রেমের গাড়ি বেশি পথ অতিক্রম করেনি।

ওয়াসিম আকরাম

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরামের প্রেমে শত শত তরুণী হাবুডুবু খেতেন; কিন্তু শোনা যায়, ২০১৩ সালে পাকিস্তানি এই সুদর্শন ক্রিকেটার সুস্মিতার প্রেমে পড়েছিলেন। এদিকে সুস্মিতাও ওয়াসিম আকরামের প্রেমে পড়েছিলেন বলে জানা গিয়েছিল। এমনকি তাঁদের বিয়ের খবর বিটাউনে শোনা যেত, কিন্তু পরে সুস্মিতা এই খবর মিথ্যা বলে জানিয়েছিলেন।

default-image

ঋত্বিক ভাসিন

২০১৫ সালের আশপাশে মুম্বাইয়ের এক খ্যাতনামা রেস্তোরাঁর মালিক ঋত্বিক ভাসিনের সঙ্গে সুস্মিতার সম্পর্কের কথা শোনা গিয়েছিল। একাধিকবার তাঁদের প্রকাশ্যে দেখা গেছে। সুস্মিতা আর ঋত্বিকের প্রেম প্রায় দুই বছর পর্যন্ত টিকে ছিল।

২০১৭ সালে তাঁদের ব্রেকআপ হয়ে যায়।মুদসর আজিজমুদসর আজিজের প্রথম পরিচালিত ছবি ‘দুলহা মিল গ্যায়া’তে অভিনয় করেছিলেন সুস্মিতা। তবে ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। মুদসরের সঙ্গে সুস্মিতার প্রেম একসময় জোর আলোচনায় উঠে এসেছিল। মুদসরের মতো নতুন পরিচালকের সঙ্গে এই বলিউড নায়িকার প্রেম, তাঁর পরিবার মোটেও ভালোভাবে নেয়নি। সুস্মিতার ওপর তাঁর পরিবার রীতিমতো রেগে গিয়েছিল। আর তাই সুস্মিতা এই সম্পর্ক থেকে বের হয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।

মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন