জানা গেছে, ঘটনাটি ঘটেছে বেশ কিছুদিন আগে। তবে তাঁরা বুঝতে পারেননি। পরে খোয়া যাওয়া জিনিসের হিসাব কষে তো মাথায় হাত সোনমের শ্বশুরবাড়ির লোকদের। দিল্লির অমৃতা শেরগিল মার্গের কাছে অভিনেত্রীর বাড়ি। ২৩ ফেব্রুয়ারিতে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন আনন্দ আহুজার পরিবার। খবরটি আজ শনিবার জানাজানি হয়।

default-image

পুলিশ সূত্রে খবর, আনন্দ আহুজার বাবা অর্থাৎ সোনম কাপুরের শ্বশুর হরিশ আহুজা এবং তাঁর পরিবারের সদস্যরা তুঘলক রোডের পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন।

default-image

নয়াদিল্লির ডিসিপি অম্রুতা গুগুলোট বলেন, ‘অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ২ কোটি ৪১ লাখ রুপি চুরি যাওয়ার অভিযোগ এসেছে। ১১ ফেব্রুয়ারি বিষয়টি তাঁদের নজরে আসে। ২৩ তারিখ অভিযোগ দায়ের করেন তাঁরা। তদন্তের জন্য নয়া টিম গঠন করা হয়েছে এবং তদন্ত চলছে।’

default-image

পুলিশের অনুমান, বাড়ির পরিচারকেরাই চুরির ঘটনার সঙ্গে জড়িত। সূত্রের খবর, ইতিমধ্যে সোনম-আনন্দের বাড়ির ৯ জন পরিচারকসহ গাড়িচালক, মালি ও অন্যান্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ২০১৮ সালের ৮ মে বিয়ে করেন সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজা। সোনমকে শেষ দেখা যায় ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ও ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিতে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন